1. : admin :
আপন অপুর অনুকাব্যের বই ‘পৃষ্ঠা উল্টাবেন না’ - দৈনিক আমার সময়

আপন অপুর অনুকাব্যের বই ‘পৃষ্ঠা উল্টাবেন না’

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

অমর একুশে বইমেলা ২০২৪-এ প্রকাশিত হয়েছে তরুণ লেখক ও সাংবাদিক আপন অপুর সপ্তম বই ‘পৃষ্ঠা উল্টাবেন না’। এটি বড়দের অনুকাব্যের বই, প্রকাশ করেছে সংযোগ। বইমেলায় বইটি পাওয়া যাবে বাবুই ৭১৫-৭১৬ এবং কালো ১৬৫ নম্বর স্টলে।

নতুন বই প্রকাশ প্রসঙ্গে আপন অপু বলেন, আমার আগের সবগুলো বই-ই ছোটদের জন্য লেখা। তবে এবারের বইটি একদমই ছোটদের জন্য নয়। এবারের বইটি তাদের বড় ভাইয়া-আপুদের জন্য। প্রেম ও প্রতিবাদের সমন্বয় ঘটেছে ‘পৃষ্ঠা উল্টাবেন না’ বইটিতে।

তিনি আরও বলেন, শিশুসাহিত্য চর্চা করলেও কবিতায় ঝোঁক অনেক আগে থেকেই ছিল। আর আমি ‘অল্প কথায় কাজ হইলে বেশি কথার দরকার নাই’ এই উক্তিতে পূর্ণ বিশ্বাস রাখি। সে হিসেবে আমার প্রায় সব লেখাই একটু ছোট হয়। সেই ছাপ আমার কবিতাতেও পড়ল। পঙক্তিমালাকেই কবিতা হিসেবে উপস্থাপন করলাম। যাকে সবাই অনুকাব্য বলেই চেনে।

তরুণ লেখক ও সাংবাদিক আপন অপুর জন্ম ৬ ডিসেম্বর লক্ষ্মীপুরে। লিখছেন ছোটবেলা থেকেই। গল্প, কবিতা, ছড়া, ফিচার, কলাম ও গানসহ লেখালেখির সব ক্ষেত্রেই রয়েছে তার সরব উপস্থিতি।

লেখালেখির পাশাপাশি আপন অপু নির্মাণ করেছেন ‘একটি পতাকার গল্প’, ‘দ্য ব্রোকেন ড্রিম’, ‘চর্মকার’ ও ‘ছুটির দিনে’ শিরোনামে চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। লেখালেখির স্বীকৃতি স্বরূপ পেয়েছেন ‘স্বপ্নসিঁড়ি সাহিত্য সম্মাননা’।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com