1. : admin :
জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি গাজী সম্পাদক অনন্য - দৈনিক আমার সময়

জবিস্থ শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি গাজী সম্পাদক অনন্য

জবি প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ আগামী এক বছরের জন্য দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ১৩তম আবর্তনের শিক্ষার্থী গাজী শিকদার এবং সাধারণ সম্পাদক আইন বিভাগের ১৫তম আবর্তনের শিক্ষার্থী অনন্য প্রতীক রাউত নির্বাচিত হয়েছেন। 
সোমবার ২৫ মার্চ বার্ষিক নবীন বরণ ও  ইফতার মাহফিলে এ কমিটি গঠন করা হয়।
সভাপতি গাজী শিকদার বলেন, ‘শরীয়তপুর’ শব্দটা একটা আবেগের নাম। এই শব্দে আমি মা ও মাটির গন্ধ পাই।
অশেষ কৃতজ্ঞতা,ধন্যবাদ ও ভালবাসা জ্ঞাপন করছি সকলের প্রতি যারা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখেছেন,যারা মনে করেছেন আমি এই পদের যোগ্য। আমি আমার শ্রম,মেধা ও সাংগঠনিক বিচক্ষণতা দিয়ে সংগঠনকে সুসংগঠিত ও সমৃদ্ধ অবস্থানে এগিয়ে নিয়ে যাব।
 তিনি আরও বলেন, ছাত্রকল্যাণের একটি জেলার শিক্ষার্থীদের প্রাণের সংগঠন। এই সংগঠনের মাধ্যমে ভাতৃত্বের বন্ধন অটুট থাকে এবং সকল শিক্ষার্থীদের একসাথে থাকার একটি প্লাটফর্ম । আমি এ সংগঠনের যে দায়িত্ব পেয়েছি তা যথাযথ ভাবে পালন করবো।
সাধারণ সম্পাদক অনন্য বলেন, জন্মভূমি শরীয়তপুর সবসময়ই আবেগ ও অনুভূতির ভিন্নরকম এক স্তম্ভ৷ আমাকে শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কৃতজ্ঞতা জানাই শরীয়তপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের সন্মানিত উপদেষ্টাবর্গ ও সংশ্লিষ্ট সকলকে। পদ্মাপাড়ের পবিত্র এই মাটি পিতা মুজিবের আদর্শের পরিপূর্ণ ঘাঁটি৷ জাতির জনকের আদর্শের সুরক্ষা ও শিক্ষার্থীবান্ধব কল্যাণকর ভিন্ন কিছু করাই আমার লক্ষ্য ও উদ্দেশ্য।
উল্লেখ্য গত কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়াতে সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্যরা এ কমিটি গঠন করে এবং আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com