1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিত - দৈনিক আমার সময়

ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিত

Reporter Name
    প্রকাশিত : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
জামালপুরের মেলান্দহ উপজেলার মাহমুদপুরবাসীর বিভিন্ন উন্নয়ন ও সমস্যা নিরসনের জন্য ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিন করা হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে আব্দুল লতিফ রেজাকে সভাপতি ও অধ্যাপক ডা: মো: আবু তাহেরকে সাধারন সম্পাদক মনোনিত করে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষনা করা হয়।

ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠনের লক্ষ্যে সভায় আব্দুল লতিফ রেজার সভাপতিত্বে ও ডা: মো: আবু তাহের এর সঞ্চালনায় সকলের উপস্থিতিতে ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়।

কমিটিতে বিভিন্ন পদে মনোনিত ব্যক্তিরা হলেন, নির্বাহী সভাপতি শফি কামাল চৌধুরী, সহ-সভাপতি গোলাম মঞ্জুর তালুকদার ও মো: রবিউল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মো: আবুল কালাম আজাদ, মো: শাহিনুর আলম ও জুলফিকার রাশেদ মাহমুদ (শিপন), সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, অর্থ সম্পাদক মো: সোলায়মান, প্রচার সম্পাদক মনোয়ার হোসাইন, সাংস্কৃতিক সম্পাদক মো: খালিদ আহসান, সহ-অর্থ সম্পদাক সুলতান মাহমুদ, সহ-প্রচার সম্পাদক সানোয়ার হোসাইন শিহাব এবং নির্বাহী সদস্য পদে ইঞ্জিনিয়ার মো: মিজানুর রহমান ও মো: আব্দুল কাদের জিলানী।

নব গঠিত কমিটির সভাপতি আব্দুল লতিফ রেজা বলেন, ‘প্রথমবারের মত ঢাকাস্থ মাহমুদপুরবাসী কল্যাণ পরিষদের কমিটি গঠিত হওয়া আমরা সকলেই অনেক আনন্দিত। যাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এই পরিষদ গঠিত হয়েছে তাদের সকলে প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। আশা করি এই সংগঠন নিয়ে আমরা সামনে অনেক দূর এগিয়ে যাবো। এই পরিষদ যে উদ্দেশ্যে গঠন করা হয়েছে তা যেন পালন করতে পারি’। এছাড়াও সংগঠন পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com