1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
কুষ্টিয়ায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত  - দৈনিক আমার সময়

কুষ্টিয়ায় মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত 

কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
কুষ্টিয়া কুমারখালীতে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ সড়ক দূর্ঘটনায় বিপ্লব (৪২) ও সবুজ (২১) নামের দুইজন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। 
রবিবার (২৮ এপ্রিল)  বেলা আনুমানিক সকাল ১০ টার সময় কুমারখালী উপজেলাধীন চাপড়া ইউনিয়নের চাপড়া ব্রিজ সংলগ্ন কুষ্টিয়া টু সান্দিয়া সড়কে এই দূর্ঘটনা ঘটে৷
নিহত বিপ্লব (৪২) কুষ্টিয়া সদর উপজেলার বারাদী উত্তরপাড়া এলাকার মৃত মুক্তারের ছেলে ও সবুজ (২১) একই উপজেলার পূর্ব মিলপাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, কুষ্টিয়া লাহিনী বটতলা থেকে বিপ্লব মোটরসাইকেল যোগে ভাড়রার দিকে যাচ্ছিলো এবং সবুজ ভাড়রার দিক থেকে লাহিনী বটতলার দিকে আসছিলো। দুজনেই চাপড়া ব্রিজের সামনে এসে পৌছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয়ই মারাত্মকভাবে রক্তাক্ত আঘাত প্রাপ্ত হয়। পরে স্থানীয় দুজনকেই উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিপ্লব কুষ্টিয়া হাসপাতালে আসা মাত্রই মারা যায় এবং সবুজকে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে রাজশাহীতে যাওয়ার পথিমধ্যেই সে মারা যায়।
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পুলিশ সদস্য সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, বেলা ১২ টার সময় সুইজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে এসেছিলো। একজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মারা যায়। অপর আরেকজনকে রাজশাহীতে রেফার করা হলে পথের মধ্যে তিনিও মারা যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com