1. : admin :
মিলপাড়ায় ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন মাহবুব উল আলম হানিফ - দৈনিক আমার সময়

মিলপাড়ায় ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করলেন মাহবুব উল আলম হানিফ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    প্রকাশিত : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
কুষ্টিয়া সদর-৩ আসনের মাননীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর আলম হানিফ ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন মিলপাড়ায় ৯,১০,১১ ও ১২ নং ওয়ার্ডের নেতাকর্মিসহ সাধারণ মানুষের সাথে।
সোমবার (১৫- এপ্রিল) বিকেল ৫ টার সময় মিলপাড়ায় (শেখ টাওয়ার) ফজলে করিম খোকার বাসভবনে স্থানীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন।
সেখানে উপস্থিত ছিলেন চারটি ওয়ার্ডের প্রায় ২ শতাধিক মানুষ। এমপি হানিফ সেখানে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, এখানে আমরা সকলে প্রাণ খুলে কথা বলবো, ঈদের আনন্দ উপভোগ করবো, সকলের সমস্যার কথা শুনবো, আপনার সকলে সকলের মনের কথাগুলো খুলে বলেন, পর্যায়ক্রমে সেখানে উপস্থিত সাধারণ মানুষ তাদের বিভিন্ন সমস্যার কথা নেতাকে জানান, নেতা সেগুলো শুনে সমাধানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এছাড়াও দীর্ঘদিন ধরে ১০ নম্বর ওয়ার্ডে চলমান অপরাধ কার্যক্রম সম্পর্কে ভুক্তভোগীরা নেতাকে অবহিত করেন। এবং ১০ নম্বর ওয়ার্ডে চলমান নোংরা রাজনীতির পরিস্থিতি সম্পর্কেও খুলে বলেন। স্থানীয় কর্মীরা বলেন আমরা আওয়ামী রাজনীতি করার কারণে আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে জেল খাটানো হয়, আপনি হয়তো সবকিছুই জানেন না, তাই আপনাকে অবহিত করলাম, এ ব্যাপারে আশাকরি আপনি পদক্ষেপ নিবেন। এর পরিপ্রেক্ষিতে সাংসদ যথাযথ সমাধানের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এ সময় তিনি উপস্থিত সকলের সাথে শুভেচ্ছা বিনিময়সহ তাদের খোজ খবর নেন। এবং এলাকার সার্বিক অবস্থার ব্যাপারেও জানতে চান। স্থানীয় পর্যায়ের নেতৃবৃন্দ এলাকার বর্তমান পরিস্থিতি এবং সার্বিক বিষয় সম্পর্কে এমপি কে অবহিত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদী, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মৃধা, শহর আওয়ামী লীগের সদস্য ও শিল্পপতি ফজলে করিম খোকা, জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রবিউল হক খান, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর গোলাম মোস্তফা লাভলু, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিলয় কুমার সরকার, ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কমিশনার আনিস কোরাইশী, ১০ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও সমাজসেবক নিজাম উদ্দিন খান, শহর ছাত্রলীগের সাবেক আহ্বায়ক হাসিব করাইশী, এছাড়া স্থানীয় বিভিন্ন পর্যায়ে নেতাও কর্মীরা উপস্থিত ছিলেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com