1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
নরসিংদীতে প্রতিবছরের ন্যায় এ বছরও জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ উদযাপিত - দৈনিক আমার সময়

নরসিংদীতে প্রতিবছরের ন্যায় এ বছরও জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২৪ উদযাপিত

মোঃ মনসুর আলী শিকদার, নরসিংদী জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
প্রতি বছরের ন্যায় এ বছরও পালিত হলো জাতীয় আইনগত সহায়তা দিবস২০২৪ ইং। এবারের প্রতিপাদ্য বিষয় হলো-” স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ-বঙ্গ বন্ধুর বাংলাদেশ।
দরিদ্র, অসহায় এবং নির্যাতিত মানুষ কে সরকারি সহায়তায় বিনামূল্যে আইন সহায়তা দেয় লিগ্যাল এইড। ন্যায় বিচার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে লিগ্যাল এইড।
রবিবার (২৮ এপ্রিল) সকাল  নয়টায় অনুষ্ঠান শুরু হয় নরসিংদী জজকোর্ট এর মিলনায়তনে। বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ মোসতাক আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , নরসিংদী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোল্লা সাইফুল ইসলাম নরসিংদী জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট,নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,  নরসিংদীর সিভিল সার্জন ডা: ফারহানা আহমেদ,  নরসিংদীর বিজ্ঞ-বিচারকবৃন্দ,নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোঃ কাজী নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম রিপন, বিজ্ঞ জিপি অ্যাডভোকেট তারেক মোহামমদ লুৎফর রহমান, বিজ্ঞ পিপি ও এপিপিবৃন্দ আইনজীবীবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ রেলি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন। সবশেষে তিনজন আইনজীবীকে প্রথম ,দ্বিতীয়, তৃতীয় হিসেবে সম্মাননা পুরস্কার প্রদান  করেন বিজ্ঞ জেলা ও দায়রা জজ নরসিংদী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com