1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
রাজশাহী মহানগরীর বহরমপুরের কুখ্যাত মাদক কারবারি রাব্বি খাঁ আটক - দৈনিক আমার সময়

রাজশাহী মহানগরীর বহরমপুরের কুখ্যাত মাদক কারবারি রাব্বি খাঁ আটক

আল আমিন হোসেন, রাজশাহী
    প্রকাশিত : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
রাজশাহী মহানগরীর বহরমপুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী রাব্বি খাঁকে ১০০ পিচ ইয়াবাসহ আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। অপর আরেক অভিযানে ১০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রুবেল (২২) নামে আরেকজন মাদক কারবারিকে আটক করা হয়। রুবেল দামকুড়া থানার ফেরতাপাড়া (ধুতরাবন) এলাকার মো: জাহাঙ্গীর আলমের ছেলে।
মামলার এজাহার ও ডিবি পুলিশ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ বহরমপুর এলাকার খোরশেদ আলী খোকনের ছেলে রাব্বি খাঁ মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। খোকনের ভাই সেন্টু ও মিতা ওই এলাকার কুখ্যাত মাদক কারবারি। এর আগে তাদের মাদক ব্যবসা নিয়ে বহু পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হয়। এরই ধারাবাহিকতায় প্রশাসনে নজরদারিতে পড়েন তাঁরা। তাঁদের নামে রয়েছে ডজনখানেক মামলা। অদৃশ্য এক গডফাদারের ছত্রছায়ায় তারা এসব মাদক কারবারি পরিচালনা করছে বলে স্থানীয় অনেক সুত্র নিশ্চিত করেন।
জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর র্সাবিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: লোকমান হোসাইন ও তার টিম বিকাল ৫ টায় বোয়ালিয়া থানার সোনাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাব্বিকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। অপরদিকে রাত পৌনে ১০ টায় ডিবি পুলিশের অপর টিম গোপন সংবাদের মাধ্যমে ডিবি পুলিশের এসআই মো: সালেকুর রহমান ও তার টিম রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রুবেলকে ১০০ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, উক্ত ইয়াবা ও ট্যাপেন্টাডলগুলো বিক্রয়ের জন্য তাদের কাছে রেখেছিলো।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com