1. : admin :
পবিত্র রজমান মাস শুরুর আগে টেকনাফ আউলিয়াবাদ মারকজ মসজিদে ১০টি এসি দিলেন :আব্দুস শুক্কুর সিআইপি - দৈনিক আমার সময়

পবিত্র রজমান মাস শুরুর আগে টেকনাফ আউলিয়াবাদ মারকজ মসজিদে ১০টি এসি দিলেন :আব্দুস শুক্কুর সিআইপি

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
কক্সবাজারের সর্ব দক্ষিণের সীমান্ত উপজেলা টেকনাফের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান, সীমান্ত জনপথের একাধিক নির্বাচিত ইউপি ও সাবেক উপজেলা চেয়ারম্যান, দানবীর সমাজ সেবক- বরণ্য কিংবা প্রতিষ্ঠিত ব্যবসায়ী, প্রয়াত মসলুম জননেতা, এজাহারুল হক প্রকাশ এজাহের মিয়া কোম্পানীর সুযোগ্য পুত্র- উখিয়া টেকনাফ ০৪ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য, আলহাজ্ব আবদুর রহমান বদির ছোট ভাই, বর্তমান এমপি, শাহীনা আক্তার এর দেবর- টেকনাফ বন্দরের, বিশিষ্ট ব্যবসায়ী, ধানবীর সমাজ সেবক ও নাফ নদী ঘেরা পাহাড়ের অপুর্ব  মিতালী- সীমান্ত শহর টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক,
আব্দুস শুক্কুর সিআইপি নিজ অর্থয়ানে পৌর শহরের ৫ নাম্বার ওয়ার্ড়স্থ অলিয়াবাদ মারকজ মসজিদের জন্য পবিত্র রমজানুল মোবারক মাসে ধর্মপ্রাণ সকল মুসল্লীরা তারাবি সহ নিয়মিত নামাজ আদায় করতে পারে- সেই সঙ্গে মসজিদের সুন্দর ও মনোরম পরিবেশ বজায় রাখার জন্য ১০ টি এসির ব্যবস্থা করে দিলেন।মহান আল্লাহ তায়ালা যেন কবুল করে নেন। একই সঙ্গে পৌর এলাকার বিত্তবান ধর্মপ্রাণ সকলকে এগিয়ে আশার আহবান জানালেন  সিএন্ডএফ ব্যবসায়ী আব্দুস শুক্কুর সিআইপি। এদিকে তাঁর বড় ভাই টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক দুইবারের সফল এমপি, আবদু রহমান বদি বলেন, আমার পরিবার সদস্যদের আদেশ করা হয়েছে- সমাজের যেকোন ভাল এবং মহৎ কাজে আমার ছোট ভাই আব্দুস শুক্কুর সিআইপি সহ অন্যন্যা সদস্যরা যে কোন পরিস্থিতিতে সবচেয়ে বেশি এগিয়ে যান, শোকে দূঃখে সমাজ কল্যানে ধর্ম বর্ণ মানুষে পাশে থাকেন। এই শিক্ষাটুকু আমাদের প্রয়াত পিতা, মজলুম জননেতা আলহাজ্ব এজেহারুল হক (প্রকাশ) এজেহার মিয়া কোম্পানী সমাজ কল্যাণে মানুষের পাশে থাকার জন্য নির্দেশনা দিয়েগেছেন।
তাই আমরা প্রয়াত পিতার সন্তান হিসেবে মসজিদ সহ সমাজ সেবার আওতায় সব সময় ভাল ও মহৎ কাজ করে যাচ্ছি- ভবিষ্যতে ও আন্তরিকতার সহিত করে যাবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com