1. : admin :
ঈদগাঁও থেকে নির্বাচনী মালামাল যাচ্ছে কেন্দ্রে - দৈনিক আমার সময়

ঈদগাঁও থেকে নির্বাচনী মালামাল যাচ্ছে কেন্দ্রে

মোঃ রেজাউল করিম, ঈদগাঁও কক্সবাজার
    প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
oplus_1026
আগামীকাল ঈদগাঁও উপজেলার ইউনিয়ন পরিষদ সমূহের সাধারণ নির্বাচন। এ উপলক্ষে আজ দুপুর থেকে নির্বাচনী সরঞ্জাম ও মালামাল কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে। উপজেলা নির্বাচন অফিস কর্তৃক ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ে স্থাপিত নির্বাচনী নিয়ন্ত্রণ কক্ষ থেকে প্রিসাইডিং কর্মকর্তাদেরকে এসব সামগ্রী সরবরাহ করা হচ্ছে। বিকেল নাগাদ মালামাল পাঠানো শেষ হতে পারে বলে জানান রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর।
উপজেলার ইসলামপুর, ইসলামাবাদ, পোকখালি, জালালাবাদ ও ঈদগাঁও ইউনিয়নে নির্বাচনের প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন বাংলাদেশ।
গত মধ্যরাত থেকে সকল ধরনের নির্বাচনী প্রচারণা শেষ হয়েছে। এদিকে এ নির্বাচন উপলক্ষে আজ সকালে নির্বাচনী ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশের ঈদগাঁও থানা এ অনুষ্ঠানের আয়োজন করে। ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ব্রিফিং অনুষ্ঠানে নির্বাচনে নিয়োজিত পুলিশ ও আনসার বাহিনীর দেড় হাজার সদস্য অংশ নেন।
ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমার সভাপতিত্বে এতে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) শাকিল আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মিজানুর রহমান ও জেলা আনসার কমান্ডেন্ট অম্লান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com