1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
কক্সবাজারের তিন উপজেলায় ভোটগ্রহন শেষ চলছে গণনা - দৈনিক আমার সময়

কক্সবাজারের তিন উপজেলায় ভোটগ্রহন শেষ চলছে গণনা

দিদারুল আলম সিকদার,কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজারের তিন উপজেলায় প্রথম ধাপে চলছে নির্বাচনের ভোট গ্রহণ।
আজ জেলার সদর , মহেশখালী ও কুতুবদিয়া উপজেলায় মোট ২০৫টি  কেন্দ্রে ইভিএম এর মাধ্যমে সকাল আটটা থেকে ভোটগ্রহন শুরু হয় এবং বিকেল চারটা পর্যন্ত চলবে এ ভোটগ্রহণ।
সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন করতে  তৎপর রয়েছে নির্বাচন কমিশন । পুলিশ,র‌্যাব ,বিজিবিসহ অন্যান্য আইন শৃংখলা বাহিনী সমন্বিতভাবে তাদের দায়িত্ব পালন করছেন।
ভোটাররা লাইনে দাঁড়িয়ে তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করছেন। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি বৃষ্টির কারণে সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে শুরু করেছে ভোটকেন্দ্রগুলোতে । ভোটকেন্দ্রসমূহে, পুরুষের তুলনায় নারী ভোটারদের উপস্থিতি কিছুটা বেশি ।
সদরের খুরুশকুল ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্র সহ
শহরের পৌর প্রিপ্যারেটরী উচ্চ বিদ্যালয়, তৈয়বিয়া সুন্নিয়া মাদ্রাসাসহ বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান ও পুলিশ সুপার মো .মাহফুজুল ইসলাম।
জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ নাজিম উদ্দিন, নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে সকলের সহযোগীতা  কামনা করেছেন।
তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১১ জন,ভাইস চেয়ারম্যান পদে ৯ জন এবং সংরক্ষিত ( মহিলা) ভাইস চেয়ারম্যান ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com