1. : admin :
গ্রামীন ব্যাংক গাজীপুর যোনে শনিবারের কর্মসূচীতে বিভাগ প্রধানের অংশগ্রহণ - দৈনিক আমার সময়

গ্রামীন ব্যাংক গাজীপুর যোনে শনিবারের কর্মসূচীতে বিভাগ প্রধানের অংশগ্রহণ

মোঃ ফরিদ উজ জামান ( স্টাফ রিপোর্টার)
    প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
Oplus_0
গ্রামীণ ব্যাংকের শনিবারের কর্মসূচী একটি চলমান কর্মসূচী। সহকর্মী ও সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনে এই কর্মসূচী পালন করা হয়। তারই ধারাবাহিকতায় অদ্য ২৭-৪-২০২৪ইং তারিখে গ্রামীণ ব্যাংক গাজীপুর যোনের একজন সফল যোনাল ম্যানেজার ফারুখ আহমেদ এর আমন্ত্রণে উত্তরা ও কাপাসিয়া এরিয়ার বিভিন্ন শাখার অনিয়মিত ও খেলাপী ঋণীদের সাথে কোশল বিনিময় করেন গাজীপুর যোনের যোনাল ম্যানেজার ও প্রধান কার্যালয়ের বিভাগ  প্রধান ( ভারপ্রাপ্ত)কল্যান ব্যবস্হাপনা বিভাগ ( এস, জি,এম ফারুক)
কেন্দ্রের অনিয়মিত সদস্যদের সাথে কোশল বিনিময় করার সময় একাধিক সদস্য নিয়মিত হওয়ার মনোভাব নিয়ে ঋণ পরিশোধে অংশ গ্রহন করে ঋণ পরিশোধ করে দিয়েছেন। তেমনি, জামাল পুর কালীগঞ্জ শাখার ৯০/ম কেন্দ্রের একজন সদস্য যাহার ঋণী নং ৩২৪১/৩ হনুফা বেগম নগদ ২৯৬১৭ টাকা ও ৩৯/ম কেন্দ্রের পারভীন বেগম নগদ ২০০০ টাকা দেয়ার মাধ্যমে বকেয়া টাকা পরিশোধে সদস্যগন নিয়মিত সাপ্তাহিক কেন্দ্র মিটিংয়ে উপস্থিত থাকবেন বলে আশ্বস্তও কথা দিয়েছেন।
এসময় যোনাল ম্যানেজার ফারুখ আহমেদ ও কল্যান ব্যবস্হাপনা বিভাগ প্রধান ( ভারপ্রাপ্ত) এস জি এম ফারুক গ্রামীণ ব্যাংকের সুবিধা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com