1. : admin :
জালশুকা বাজার বনিক সমিতির সভাপতি মজিদ সম্পাদক রমজান - দৈনিক আমার সময়

জালশুকা বাজার বনিক সমিতির সভাপতি মজিদ সম্পাদক রমজান

মোঃ মজনু আহমেদ জীবন, কালিয়াকৈর (গাজীপুর)
    প্রকাশিত : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
গাজীপুরের কালিয়াকৈরে আটাবহ ইউনিয়নের জালশুকা বাজার বহুমুখী বনিক সমবায় সমিতি’র কমিটি গঠন করা হয়েছে। বাজারে অনুষ্ঠিত সাধারণ সভায় নয় সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি আঃ মজিদ ও সাধারণ সম্পাদক রমজান হোসেন আগামী দুই বৎসরের জন্য নির্বাচিত হয়েছেন।

সাধারণ সভায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, সাধারন সম্পাদক রেজাউল করিম রাসেল, উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি মোশাররফ হোসেন মাষ্টার, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম ইব্রাহিম খালিদ, কালিয়াকৈর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, এশিয়ান টিভির কালিয়াকৈর প্রতিনিধি দেওয়া সামান উদ্দিন, আটাবহ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল হোসেন দুলাল, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হাকিমসহ  বনিক সমিতির সদস্য ও স্থানীয় সূধীজন। বাজার কমিটি ও স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার আটাবহ ইউনিয়নের মধ্যস্থলে অবস্থিত অত্যান্ত গুরুত্বপূর্ণ  স্থান হচ্ছে জালশুকা বাজার। বাড়ইপাড়া-মহরাবহ সড়ক সংলগ্ন ঐতিহ্যবাহী জালশুকা বাজার দিন দিন বৃহত্তম একটি বাজারে পরিনত হয়েছে। মানুষের আস্থার কারন হিসেবে জালশুকা বাজারে বিশেষ করে পাশের বিলের তরতাজা মাছ, শাকসবজি, খাটি গাভীর দুধসহ সকল প্রকার নির্ভেজাল পন্য এ বাজারে পাওয়া যায়। ইলেকট্রনিক, স্যানেটারি, হার্ডওয়্যার, শাড়ীকাপড়সহ যে কোন ধরনের পন্য এখন জালশুকা বাজারেই পাওয়া যায়। যেতে হয়না কালিয়াকৈর কিংবা বলিভদ্র বাজারে। স্থানীয় জনসাধারনে কাছে জালশুকা বাজার এখন অনেকটাই গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। বাজারে প্রায় শতাধিক দোকান রযেছে। পাশাপাশি এ বাজারে  রয়েছে একটি বহুমুখী বনিক সমবায় সমিতি। বনিক সমিতির শতাধিক সদস্যদের মধ্যে রয়েছে একটি কার্যকরী কমিটি। কমিটির মেয়াদ শেষ হওয়ায় শনিবার দুপুরে জালশুকা বাজারে সাধারণ সভার মাধ্যমে সকল সদস্যদের উপস্থিতিতে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটির সভাপতি আব্দুল মজিদ, সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক রমজান হোসেন, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আলীম, সাইদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন, অর্থ-সম্পাদক জহিরুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক মোঃ মোস্তফাসহ নয় সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি আব্দূল মজিদ জানান, সকল সদস্যরা আমাকে তাদের সমর্থনের মাধ্যমে সভাপতি নির্বাচিত করেছে এ জন্য বনিক সমিতির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানাই। পাশাপাশি আমি সকলের সহযোগিতা নিয়ে সমিতির ও বাজারের উন্নয়নের জন্য কাজ করে যাবো।

বেলা ১১টা থেকে শুরু হয়ে জালশুকা বাজার বহুমুখী সমবায়সমিতির পূর্বনির্ধারিত সাধারন সভা দুপুর ১টায় শেষ হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com