1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
দুই ছিনতাইকারীকে পুলিশে দিলেনঃপাট ও বস্ত্র মন্ত্রী - দৈনিক আমার সময়

দুই ছিনতাইকারীকে পুলিশে দিলেনঃপাট ও বস্ত্র মন্ত্রী

শাহ্ আলম
    প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪
রাজধানী মোহাম্মদপুর থানার নবোদয় হাউজিং এলাকায় গত বুধবার বেলা আনুঃ  ৩ঃ৩০ মিঃ এর সময় দেশীয় অস্ত্র ঠেকিয়ে ফুডপান্ডার এক ডেলিভারিম্যানের মোবাইল ছিতাইয়ের ঘটনায়  মেহেদী (২০) ও রুহুল আমিন (২১) নামের দুই ছিনতাইকারীকে বৃহস্পতিবার রাতে আটক করে পুলিশের হাতে তুলে দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।
ছিনতাই হওয়া ঘটনার ভিডিও ফুটেজিটি, নবোদয় হাউজিংয়ের সাধারণ সম্পাদক নাজিব আমজাদ স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে, তিনি ছিনতাইয়ের সময়ের একটি সিসিটিভি ফুটেজ ফেসবুকে পোস্ট করেন। তা জাহাঙ্গীর কবির নানকের চোখে পরে।
তিনি বিষয়টি জানতে পেরে ছিনতাইকারীদের দ্রুত সময়ের মধ্যে আটক করতে নির্দেশ দেন। স্থানীয় নেতা-কর্মীরা গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় তাদের আটক করেন। পরে তাদের পুলিশের হাতে তুলে দেন মন্ত্রী ।
পরে ভুক্তভোগীর মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।
শুক্রবার (১০ মে) বিষয়টি নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক ভূঞা।
তিনি জানা, বুধবার বিকেলে নবোদয় হাউজিং এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। পরে সেই ঘটনায় ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী জহিরুল ইসলাম মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেন। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।
এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা যাবতীয় মালামাল উদ্ধার করা হয়েছে।
ভুক্তভোগী জহিরুল ইসলাম জানান, বুধবার বিকেল সাড়ে ৩টার পর খাবার ডেলিভারি দেওয়ার জন্য নবোদয় হাউজিং এলাকার ৩ নম্বর রোডের ওপর দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় দুইজন ব্যক্তি তার পিছু নেয়।
তিনি বুঝতে পারেননি তারা ছিনতাইকারী। সেই গ্রাহকের বাসার সামনে যেতেই একজন হলুদ গেঞ্জি পরিহিত যুবক তাকে পেছন দিক থেকে চাপাতি দিয়ে কোপাতে থাকেন।
এ সময় তিনি প্রাণে রক্ষা পাওয়ার জন্য সাইকেল থেকে নেমে মোবাইল ফেলে দৌড় দেন। পরে ছিনতাইকারী তার মোবাইল ফোনটি নিয়ে সবার সামনেই পালিয়ে যায়। পরে তিনি স্থানীয় একটি ফার্মেসিতে চিকিৎসা নিয়ে বিষয়টি পুলিশকে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com