1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
সপ্তম বারের মত সিআইপি কার্ড পেলেন রেজাউল করিম রেজনু - দৈনিক আমার সময়

সপ্তম বারের মত সিআইপি কার্ড পেলেন রেজাউল করিম রেজনু

আব্দুল্লাহ আল লোমান, স্টাফ রিপোর্টার
    প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪
রপ্তানি বাণিজ্যে বিশেষ অবদান রাখায় জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক-জেসিসিআই’র সভাপতি রেজাউল করিম রেজনুসহ দেশের ১৮৪ ব্যবসায়ীকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি বা সিআইপি হিসেবে নির্বাচিত করে কার্ড দেওয়া হয়েছে। তাদের মধ্যে রপ্তানিতে অবদানের স্বীকৃতি হিসেবে ১৪০জন ও পদাধিকার বলে এফবিসিসিআইর ৪৪জন পরিচালক সিআইপি কার্ড পেয়েছেন। ২০২২ সালের জন্য বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে তাদের নির্বাচিত করেছে বাণিজ্য মন্ত্রণালয়।
৯ মে বৃহস্পতিবার রাজধানীর রেডিসন ব্লু ঢাকার ওয়াটার গার্ডেনে ১৮৪ ব্যবসায়ীর হাতে সিআইপি কার্ড তুলে দেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। মন্ত্রণালয়ের সিনিয়র বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান এএইচএম আহসান ও এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম। যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে বাণিজ্য মন্ত্রণালয় ও রপ্তানি উন্নয়ন ব্যুরো।
টানা সপ্তমবারের মত সিআইপি সম্মাননা পেয়েছেন জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, বর্তমানে অন্যতম সদস্য, এফবিসিসিআই’র পরিচালক, জেসিসিআই’র সভাপতি রেজাউল করিম রেজনু সিআইপি। তার এই সম্মাননা প্রাপ্তিতে জাবেদ গ্রুপের পক্ষ থেকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।
জানাগেছে, সিআইপি কার্ডধারী ব্যক্তিরা সচিবালয়ে প্রবেশে তাদের কার্ডটি বিশেষ পাস হিসেবে ব্যবহার করবেন। ব্যবসা-সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও নৌপথে সরকারি যানবাহনে সংরক্ষিত আসনে অগ্রাধিকার, বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহার, ব্যবসায়িক কাজে বিদেশ ভ্রমণের ভিসা প্রাপ্তির জন্য পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে লেটার অব ইন্ট্রোডাকশন সুবিধা পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com