1. : admin :
নরসিংদীতে সন্ত্রাসীদের হাতে ইউপি সদস্য খুন - দৈনিক আমার সময়

নরসিংদীতে সন্ত্রাসীদের হাতে ইউপি সদস্য খুন

নরসিংদী জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
মো: রুবেল মিয়া (৩০) নামের এক ইউপি সদস্যকে কতিপয় সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে গুলি ও জবাই করে হত্যা করেছে। ঘটনাটি ঘটেছে  সোমবার দুপুরে নরসিংদীর সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য মো: রুবেল মিয়া নরসিংদীর আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে সিএনজি যোগে নিজ বাড়ি ভূইয়ম এ যাওয়ার পথে উল্লেখিত স্থানে সিএনজি থেকে নামলে ৪/৫টি মোটরসাইকেল আরোহী ৮/১০ জন সন্ত্রাসী রুবেল এর পথরোধ করে দাড়াঁয় এবং এলোপাথারীভাবে গুলি করতে থাকে। এসময় রুবেল মাটিতে পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে বীরদর্পে চলে যায়।
বিষয়টি নিয়ে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামরুজ্জামানের সাথে আলাপ করলে তিনি জানান, ঘটনার সাথে জড়িত একজনের নাম পাওয়া গেছে তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাচ্ছেনা।
পুলিশের অপর একটি সূত্র জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহত রুবেলের প্রতিদ্বন্দ্বী ছিলেন একই গ্রুামের সুলমান মিয়ার পুত্র ইমদুল ওরফে রুবেল।
নির্বাচনের পর দুই প্রার্থীর মধ্যে একধিক বার হামলা মামলা ভাংচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে নিহত রুবেল বিজয়ী হয়। এনিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইমদুলের সাথে দ্বন্ধ আরো ঘনিভূত হয়। এরই জের ধরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
খবর পেয়ে নরসিংদী পুলিশ সুপার মো: মোস্তাফিজুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com