1. : admin :
গ্র্যান্ড সুলতানা ইতেদায়ী ও নূরানী মাদ্রাসা "সাবরাং আলী ডেইল "কৃতি শিক্ষার্থীদের পুরুষ্কার ও সংবর্ধনা - দৈনিক আমার সময়

গ্র্যান্ড সুলতানা ইতেদায়ী ও নূরানী মাদ্রাসা “সাবরাং আলী ডেইল “কৃতি শিক্ষার্থীদের পুরুষ্কার ও সংবর্ধনা

মোহাম্মদ তোফাইল, সাবরাং ইউনিয়ন প্রতিনিধি 
    প্রকাশিত : রবিবার, ১০ মার্চ, ২০২৪
টেকনাফ উপজেলার  সাবরাং এর অন্তর্গত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান : গ্র‍্যান্ড সুলতান এবতেদায়ী ও নুরানী মাদ্রাসায় গুণীজন ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় এবং সাংস্কৃতিক অনুষ্ঠান।  বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
শনিবার (৯ মার্চ) সাবরাং ইউপির ২ নং ওয়ার্ড আলীর ডেইলে অবস্থিত গ্র‍্যান্ড সুলতান এবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলীর ডেইল জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি দরবেশ আলী সওদাগর এর সভাপতিত্বে ও রওজাতুল উলুম নুরানী মাদ্রাসার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামসুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন বি,এ, সাবরাং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সোলতান আহমদ বি.এ, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজ-উদ-দৌল্লাহ, সাবরাং দারুল উলুম মাদ্রাসার প্রধান পরিচালক মাওলানা নুর আহমদ, সাবরাং উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিসুর রহমান, নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মকবুল আহমদ, বঙ্গবন্ধু রেড ক্রিসেন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল্লাহ সাইফ, সাবরাং ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সেলিম সিআইপি, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য কবির আহমদ সহ প্রমুখ।
এসময় গ্র‍্যান্ড সুলতান এবতেদায়ী ও নুরানী মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি এড. শহীদুল্লাহ্কে কক্সবাজার বার কাউন্সিল নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করায় সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি নুরানী শিক্ষা বোর্ডের অধীনে সমাপনী পরীক্ষায় সারাদেশে প্রথম স্থান অধিকারী গ্র‍্যান্ড সুলতান এবতেদায়ী মাদ্রাসার শিক্ষার্থী শহীদা আক্তারকে সংবর্ধিত করা হয়।সাবরাং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জনাব নুর হোছাইন বি এ বলেন, আমি সাবরাং এর প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে পাশে সবসময় আছি এবং থাকব ইনশাআল্লাহ।
অনুষ্ঠানে অতিথি’রা গ্র‍্যান্ড সুলতান এবতেদায়ী ও নুরানী মাদ্রাসার সফলতায় ভূয়সী প্রশংসা করেন এবং প্রতিষ্ঠানের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com