1. : admin :
সীতাকুণ্ডে  ২০কেজি গাঁজা-সহ দুই জন মাদক ব্যবসায়ী আটক - দৈনিক আমার সময়

সীতাকুণ্ডে  ২০কেজি গাঁজা-সহ দুই জন মাদক ব্যবসায়ী আটক

শেখ নাদিম,সীতাকুণ্ড চট্টগ্রাম
    প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
চটগ্রাম সীতাকুণ্ডে ২০  কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
শুক্রবার ২৮ এপ্রিল ২০২৩ ইং  চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানাধীন ফৌজদারহাট এলাকায়
গোপন সংবাদের ভিত্তিতে পাক্কা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে একটি প্রাইভেটকার তল্লাশী করে ২০ কেজি গাঁজা উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি প্রাইভেটকার ও জব্দ করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।
আসামিরা হলেন: ১। মোঃ সুমন হোসেন (৩১), পিতা- মোঃ আব্দুল হক, সাং- জিনিদ করা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ২। মোঃ রাসেল মিয়া (২৭), পিতা- মৃত শামসুল হক, সাং-নতুনপাড়া, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা।
র‌্যাব-৭ এর দায়িত্বরত অফিসার বলেন, আমরা  গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য বহন করে কুমিল্লা হতে চট্টগ্রাম মহানগরীর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল  ২৮ এপ্রিল ২০২৩ ইং তারিখ সকাল ০৭:১০ ঘটিকায় চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ফৌজদারহাট এলাকায় পাক্কা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এসময় একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা উক্ত প্রাইভেটকারটিসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর  দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে।  উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ হাজার টাকা।
উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত ১নং অসামী মোঃ সুমন হোসেন এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার মিরেরসরাই থানায় ০১টি এবং ২নং আসামী মোঃ রাসেল মিয়ার বিরুদ্ধে ফেনী সদর থানায় ০১টি মাদকদ্রব্য সংক্রান্ত মামলা পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com