1. : admin :
দিগারকান্দা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৯৯৫-১৯৯৯ ব্যাচ ছাত্রদের পুর্ণমিলনী ও ইফতার অনুষ্ঠিত - দৈনিক আমার সময়

দিগারকান্দা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৯৯৫-১৯৯৯ ব্যাচ ছাত্রদের পুর্ণমিলনী ও ইফতার অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

ময়মনসিংহ নগরীর ২৫ নং ওয়ার্ড দিগারকান্দা ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৯৯৫ থেকে ১৯৯৯ ব্যাচের ছাত্রদের পূর্ণমিলনী ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৯ মার্চ) দিগারকান্দা ১ নং প্রাইমারি স্কুল প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দুপুরে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া এই অনুষ্ঠান চলে রাত পর্যন্ত। এ সময় স্কুল প্রাঙ্গনে ১৯৯৫-১৯৯৯ ব্যাচের ছাত্রদের একত্রিত হলে এক অপূর্ব মিলন মেলায় পরিণত হয়।। দীর্ঘ সময় পর একত্রিত হওয়া সকলের মাঝে এক আনন্দঘন গণপরিবেশ সৃষ্টি হয়। এ সময়ে উপস্থিত সকলে তাদের শৈশব স্মৃতি স্মরণ করেন। জীবনের তাগিদে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটে থাকা এ পূর্ণমিলনীর মাধ্যমে একত্রিত হতে পেরে সকলেই গর্ব বোধ করেন এবং পূর্ণমিলনী অনুষ্ঠানের উদ্যোক্তা জাহাঙ্গীর সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পূর্ণমিলনী অনুষ্ঠানকে স্মরণীয়  করে রাখতে অনুষ্ঠানের অতিথিদের নিয়ে সকল ছাত্ররা বিদ্যালয়ের প্রাঙ্গনে ফলজ ও বনজ বৃক্ষরোপণ করেন।

পূর্ণমিলনী অনুষ্ঠানে জাহাঙ্গীর হোসেনের সঞ্চালনায় জহিরুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল বারেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষা সেলিনা বেগম।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন এই স্কুলে এ ধরনের পূর্ণমিলনী অনুষ্ঠান এটাই প্রথম যা স্মরণীয় হয়ে থাকবে। তোমাদের দেখে পরবর্তী প্রজন্ম তারাও এ ধরনের পূর্ণমিলনী অনুষ্ঠান করতে উদ্ভূত হবে।

বিশেষ অতিথি হিসেবে সেলিনা ম্যাডাম বলেন,  এত বছর পর তোমরা আমাকে স্মরণে রেখেছো এজন্য সত্যিই তোমাদের প্রতি আমি কৃতজ্ঞ। তোমরা সকলেই জীবনে আরো অনেক বড় হও এবং সুখী সমৃদ্ধ জীবন গড়ো এটাই আমার প্রত্যাশা।

পূর্ণমিলনী অনুষ্ঠানে ছাত্রদের মধ্যে বক্তব্য রাখেন, রমজান আলী রবিন, মির্জা নূরুল মোমেন পলক, সোহাগ মিয়া জাহিদুল ইসলাম, সাংবাদিক জাকির হোসেন, রিপন মিয়া, জসিম উদ্দিন প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com