1. : admin :
টেকনাফে পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক-১ - দৈনিক আমার সময়

টেকনাফে পুলিশের অভিযানে অস্ত্রসহ আটক-১

আখতার হোসেন হিরু, টেকনাফ প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
কক্সবাজারের টেকনাফ মডেল থানা পুলিশ ২২নম্বর উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে অভিযান চালিয়ে  ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রসহ স্থানীয় এক দূবৃর্ত্তকে গ্রেফতার করা হয়েছে। 
গ্রেফতারকৃত ব্যক্তি হলেন,টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের রইক্ষ্যং দক্ষিণ পাড়ার মৃত রুহুল আমিনের ছেলে নবী সুলতান ওরফে নবীন (৩৫)।
টেকনাফ মডেল থানা পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে পুলিশের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ২২নং উনছিপ্রাং ক্যাম্পের ১৬ এপিবিএন পুলিশ চেক পোস্টের উত্তর পাশে পাহাড়ের উপরে অস্ত্র উদ্ধারের বিশেষ অভিযানে রইক্ষ্যং দক্ষিণ পাড়ার নবী সুলতান ওরফে নবীন (৩৫) কে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে ধৃত ব্যক্তির স্বীকারোক্তিতে তার হেফাজত থেকে ১টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান (এলজি), ৩টি বড় দা (গদুর দা), ৪টি মাথা বাঁকানো দা, ১টি লম্বা দা উদ্ধার করা হয়।
টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ধৃত আসামীকে পুলিশী প্রহরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করার প্রস্তুতি চলছে।
প্রসঙ্গত, এই ধরনের স্থানীয় কিছু দূবৃর্ত্তদের যোগসাজশে পাহাড়ি দূবৃর্ত্তরা কৃষকসহ সাধারণ মানুষ অপহরণ ও মুক্তিপণ বাণিজ্য চালিয়ে সাধারণ মানুষের জীবনযাত্রা ব্যাহত করার পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি করে আসছিল।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com