1. : admin :
মানিকগঞ্জে কোটি টাকার চোরাই মালামালসহ গ্রেফতার ৩ - দৈনিক আমার সময়

মানিকগঞ্জে কোটি টাকার চোরাই মালামালসহ গ্রেফতার ৩

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

মানিকগঞ্জে চোরাই ট্রাকের বিভিন্ন কাটা অংশ ও ইঞ্জিনসহ তিনজনকে গ্রেফতার করেছেন জেলার গোয়েন্দা শাখার ডিবি পুলিশ।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই বিষয়টি নিশ্চিত করেছেন জেলার গোয়েন্ধা শাখার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।

গ্রেফতার কৃত আসামিরা হলেন, সদর উপজেলার গোলড়া চরখন্ড গ্রামের মো. খোরশেদ আলম এর ছেলে মাহাবুব আলম রাকিব (২৭), সিংগাইর উপজেলার বূর্ব বান্দাইল গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে মো. সাদ্দাম হোসেন (৩০), সদর থানার ঢাকুয়াপাড়া গ্রামের মো. হায়াত আলী বিশ্বাসের ছেলে মো. বাদল বিশ্বাস (৩৮)।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল গত বৃহস্পতিবার ২৭ এপ্রিল সাটুরিয়া উপজেলার কামতা এলাকার একতা ট্রেডিংস এর গোডাউনের সামনে থেকে রাতে আসামি মাহাবুব আলম রাকিবকে চোরাই ট্রাকের ৩টি ইঞ্জিনসহ আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার দিনগত রাতে অন্য আসামি মো. সাদ্দাম হোসেনকে চোরাই ট্রাকের বিভিন্ন অংশ বোঝাই একটি ট্রাকসহ গ্রেফতার করে পুলিশ। এই দুই জনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে তাদের সাথে জরিত আরও ৭ থেকে ৮ জনের নাম বলেন তারা। পরে তাদের দেওয়া তথ্যের বিত্তিতে মো. বাদল বিশ্বাসকে গ্রেফতার করেন।

প্রেস-বিজ্ঞিপ্তি থেকে আরও জানাযায়, তারা বিভিন্ন জেলার চোরাই গাড়ি কমদামে কিনে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনয়নের মেঘশিুল এলাকার মামুনের ভাড়া দেওয়া গোডাউনে সামনের ফাকা জায়গায় নিয়ে কেটে খন্ড খন্ড করে বিভিন্ন ভাঙ্গারীর দোকানে বিক্রয় করেন। এবং ইঞ্জিন গুলো একতা ট্রেডিংস নামক গোডাউনে লুকিয়ে রেখে বিক্রয় করতেন তারা।

এই বিষেয়ে সাটুরিয়া থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com