1. : admin :
গরু চোর চক্রের ৩ সদস্য কে গ্রেপ্তার করেছে জাজিরা থানা পুলিশ   - দৈনিক আমার সময়

গরু চোর চক্রের ৩ সদস্য কে গ্রেপ্তার করেছে জাজিরা থানা পুলিশ  

মো. ফারুক হোসেন, জেলা প্রতিনিধি শরীয়তপুর
    প্রকাশিত : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

শরীয়তপুর জাজিরা থানা পুলিশ তিন গরু চোর চক্রের সদস্যকে আটক করেছে। এ বিষয়ে শুক্রবার (৭ এপ্রিল) সকাল ১১ টার সময় জাজিরা থানায় এক সংবাদ সম্মেলন করা হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন, শরিয়তপুর নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল মনির, জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান সহ অন্যান্যরা।
 সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ২২ মার্চ জাজিরা থানাধীন চর শিমুলিয়া গ্রামের ইসমাইল খানের বাড়ি থেক, সংঘবদ্ধ চোরচক্র গভীর রাতে দুটি গরু চুরি করে নিয়ে যায়। চোরাই গরু নিয়ে যাওয়ার সময় ড্রাম ট্রাক থেকে ছিটকে পড়, আসাদুজ্জামান শান্ত (৪০) নামের এক চোর গুরুতর আহত হয়। আহত চোরকে মাদারীপুর হাসপাতালে নেয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে জাজিরা থানায় একটি মামলার হওয়ার পর থেকে বাকি চোর চক্রের সদস্যদের গ্রেপ্তারে চলে অভিযান।
জাজিরা থানার পুলিশ পরিদর্শক মো. সুজন হক ও উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আ. হালিম রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেন। এসময় চুরি হওয়া গরু দুটিও উদ্ধার করতে সক্ষম হয় থানা পুলিশ ।
আটককৃতরা চোর চক্রের সদস্যরা হলেন, শরীয়তপুর সদর উপজেলার চরপালং এলাকার মৃত রশিদ খানের ছেলে তমির খান ওরফে বিপ্লব (২৬), রাজবাড়ীর বোয়ালমারী এলাকার মতিয়ার শেখের ছেলে মুরাদ হোসেন (৩০) ও ফরিদপুর কোতোয়ালি থানার আইজুদ্দিন মুন্সির ডাংগি এলাকার আলেফ সরদারের ছেলে মো. শহীদ সরদার (৪২)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com