1. : admin :
কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ ফয়সাল বেপারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৩ - দৈনিক আমার সময়

কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা মোঃ ফয়সাল বেপারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৩

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩
এম আর শোভন, স্টাফ রিপোর্টার:
অদ্য ২২ মার্চ ২০২৩ইং তারিখ ১১:৪৫ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ১। মোঃ ফয়সাল বেপারী (৩৫), পিতা-মৃত মোস্তফা বেপারী, সাং-আলগি বাজার, থানা-হাইমচর, জেলা-চাঁদপুর এর হেফাজত হতে ৭৬৫ বোতল ফেন্সিডিল, ০১ টি ট্রাক, ০২ টি মোবাইলফোন এবং নগদ ১৮৩০/- টাকা জব্দসহ তাকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।
র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন জানান,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। মূলত সে পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করার ছলে ট্রাকে করে পণ্যের আড়াঁলে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।
ধৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় ০৩ জানুয়ারি ২০২৩ তারিখের একটি মাদক মামলা রয়েছে। উক্ত মামলায় সে বর্তমানে জামিনে রয়েছে। এছাড়াও ধৃত আসামীর মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। এসকল সিন্ডিকেটকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com