1. : admin :
মেঘুলা বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন - দৈনিক আমার সময়

মেঘুলা বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন

মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা)
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
ঢাকা দোহার উপজেলার মেঘুলা বাজারে বুধবার (২৭ মার্চ) বিকেলে সিসি ক্যামেরা তদারকি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

২০ সিসি ক্যামেরা ৩২” একটি  টিভি দিয়েছে নিজস্ব অর্থায়নে. শামীমা ইসলাম বিথী   মহিলা ভাইস চেয়ারম্যান দোহার উপজেলা পরিষদ ও মহিলা আওয়ামী লীগ ঢাকা জেলা। তিনি আরো বলেন আমি আজ মেঘুলা বাজারে সিসি ক্যামেরা দিয়েছি সামনে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মানুষের সেবা’র জন্য  একটি এম্বুলেন্স দিবো আর একটি নারিশা ইউনিয়ন পরিষদে এম্বুলেন্স দিবো।

দ্বিতীয় ধাপে আর ৩০ টি ক্যামেরা লাগানো হবে মেঘুলা বাজার কমিটি সভাপতি ইকবাল আহমেদ বলেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্ধোধন করেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন। এ সময় বলেন অনেক সময় সঠিক প্রমাণের অভাবে প্রকৃত অপরাধীকে শনাক্ত করতে আইনশৃঙ্খলা বাহিনীর আর বেগ পেতে হবে না। সে লক্ষ্যে প্রতিটি বাজারে সিসি ক্যামেরার আওতায়  এ উদ্যোগ নেওয়া হয়েছে।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দোহার সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন মেঘুলা বাজার সম্পূর্ণ সিসি ক্যামেরার আওতায় আনা হলো। এতে করে এসব বাজারের দোকানদার ব্যবসায়ীরা ও বাইরের এলাকা থেকে হাটে আসা ব্যবসায়ী, ক্রেতা বিক্রেতারা নিরাপত্তা বোধ করবেন।

তিনি আরো বলেন সিসি ক্যামেরা স্হাপনের ফলে বিশাল এই বাজারে ও হাটে পুরোটাই আইনশৃঙ্খলা বাহিনীর নজরদারিতে থাকবে। ফলে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাজে সহজ হবে।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হারুন অর রশিদ।ফুলতরা অফিসার ইনচার্জ সুমন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি  নারিশা ইউনিয়নের চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা আলমগীর হোসেন।

নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বখতিয়ার হোসেন লেবু খান,সাধারণ সম্পাদক  মুক্তার হোসেন,ঢাকা জেলা যুবলীগ আহ্বায়ক জনাব বসির আহমেদ, অনুষ্ঠানে উপস্থাপনা করেন বাজারের সাধারণ সম্পাদক আ.খালেক তালুকদার,

মো.আজিজ,সুলাইমান মৃধা,মো.ইমরান হোসেন,মো.ইয়ানুছ,মো.জুবায়ের আহমেদ, মোকছেদুল রহমান খান,কাউছার আলম,মাহবুবুর রহমান(বিদ্যুৎ),মো.বরকতুল্লাহ,মো.সোহেল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com