1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
মিরপুরে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের পাশাপাশি প্রশংসনীয় ভূমিকা রাখছেন কাফরুল থানা পুলিশ - দৈনিক আমার সময়

মিরপুরে যানজট নিরসনে ট্রাফিক পুলিশের পাশাপাশি প্রশংসনীয় ভূমিকা রাখছেন কাফরুল থানা পুলিশ

আমার সময় অনলাইন
    প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

 রমজানের পবিত্রতা রক্ষায় ডিএমপি কাফরুল থানা পুলিশ সর্বদা প্রস্তুত বলে জানিয়েছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ ফারুকুল আলম।

তিনি বলেন প্রত্যেক মুসলমানের জীবনে রমজান একটি পবিত্র মাস। এই মাসের পবিত্রতা রক্ষাকরা প্রত্যেকটি মুসলমানের ঈমানী দায়িত্ব।কাফরুল থানা এলাকাকে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজি মুক্ত রাখতে ইতিপূর্বেই তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন বলে জানান।

রমজান মাসে যেন রোজদারি ব্যক্তিরা কারো দ্বারা হয়রানি শিকার না হোন সে আশা ব্যক্ত করে তিনি বলেন যদি আমার কাছে এই ধরনের কোন অভিযোগ আসে তাহলে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করিব। অফিসগামী লোকদের যাতে কোন অসুবিধা না হয় সেজন্য রাস্তাঘাটে যানজট নিরসনে বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মোঃ ফারুকুল আলম বলেন
আমাদের মাননীয় ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্যারের নির্দেশনা অনুযায়ী অত্র এলাকায় যাতে কোনো অসাধু ব্যবসায়ী রমজান মাসকে পুঁজি করে অধিক মুনাফা অর্জন করতে চায়,তবে তার বিরুদ্ধে যথাযত ব্যবস্থা গ্রহণ করার ও নির্দেশ দিয়েছেন তিনি।

তিনি আরো বলেন মাননীয় পুলিশ কমিশনার মহোদয়ের নির্দেশক্রমে ১০ নম্বর গোল চত্বর ও আশপাশ এলাকায় যানজট নিরসনকল্পে ট্রাফিক বিভাগকে সহযোগিতা করছে কাফরুল থানা পুলিশ।সুধু তাই নয় পরবর্তীতে সবাইকে সাথে নিয়ে মিরপুর ১০ নং গোল চত্তরে ইফতার ও করেন ওসি মোঃ ফারুকুল আলম ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com