1. : admin :
বর্তমান সময়ের সৌদি আরবে জনপ্রিয় কন্ঠশিল্পী মোহাম্মদ ইমরান - দৈনিক আমার সময়

বর্তমান সময়ের সৌদি আরবে জনপ্রিয় কন্ঠশিল্পী মোহাম্মদ ইমরান

বিনোদন প্রতিবেদক
    প্রকাশিত : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
জনপ্রিয় সংগীতশিল্পী- মোহাম্মদ ইমরান। ক্যারিয়ারে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। নিজের সুরেলা কন্ঠে গান গেয়ে মুগ্ধ করেছেন দেশ বিদেশের লাখো শ্রোতাদের মন। আধুনিক গানের পাশাপাশি ফোক, রক গানেও রয়েছে তার অনবদ্য বিচরণ। এ তারকা শিল্পীর সঙ্গে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন-
মো: মিজানুর রহমান বাবু 
ক্যারিয়ারের শুরুটা কিভাবে করেছিলেন ?
আমি পিরোজপুর জেলা থেকে ২০০৫ সালে বিভিন্ন কনসার্ট, স্টেজ শো ও কর্পোরেট ইভেন্টে পারফরমের মধ্য দিয়ে সংগীত জগতে আত্মপ্রকাশ করি। এরপর ২০০৯ সালে বাংলাদেশী গায়ক রিয়েলিটি শো মেরিডিয়ান চ্যানেল আই “খুদে গানরাজ”-এ  অংশ গ্রহণ করে শীর্ষ দশ নির্বাচিত হই। ২০১০ সালেও চ্যানেল আই “সেরা কন্ঠ” অংশ গ্রহণ করে শীর্ষ দশে  নির্বাচিত হওয়ার পর সঙ্গীত অঙ্গনে নিজেকে শক্ত অবস্থান করে নেই। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।
মোহাম্মদ ইমরান – নতুন একটি গান প্রকাশ হওয়ার কথা শুনেছিলাম… হুমম। কথা ও সুর হৃদয় জে জে  “ফেলে গেলি আমায়” চলতি মাসেই মুক্তি পেতে যাচ্ছে নতুন গানটি। শ্রোতাদের মনের দিক বিবেচনা করেই গানের কথা গুলো সাজানো হয়েছে।
নতুন কোনো অডিও গানের রেকর্ডিং করছেন কি ? জি… বর্তমানে নতুন একটি পপ গান নিয়ে কাজ করছি। বাংলাদেশের প্রতিভাধর জনপ্রিয় মিউজিক কম্পোজার  আদিব কবিরের সুরে “মন কারিগর”।
নিজের ইউটিউব চ্যানেল কী অবস্থায় রয়েছে ? “মোহাম্মদ ইমরান অফিশিয়াল” নামে আমার একটি ইউটিউব চ্যানেল রয়েছে। আমার চ্যানেলটি সবেমাত্র দুই বছর  হলো। এখন তো ফেসবুক, ইউটিউব, ইন্সটাগ্রাম  ইত্যাদি প্ল্যাটফরম ব্যবহার করে মিউজিকে টাকা আসছে। আমি মনে করি ধৈর্যের ফল মিষ্টি হয় এবং উপার্জন করাও সম্ভব। তবে সময়োপযোগী শ্রোতাদের প্রিয় কনটেন্ট দিতে হবে। আমি বিশ্বাস করি গানের আবেদন দেশ বিদেশে আগেও ছিল, এখনো আছে।
গত বছরের তুলনায় এ বছরের স্টেজ শোর অবস্থা কেমন ? সৌদি আরবে “প্রবাস বাংলা ব্যান্ড” নামে আমার নিজস্ব একটি মিউজিক ব্যান্ড রয়েছে। এখানে কমিউনিটির  বিভিন্ন স্টেজ শোতে পারফরম করি। ২০২৩ সালের শেষের দিকে সৌদি সরকারের পৃষ্ঠপোষকতায় পারফরম করেছিলাম রিয়াদ সিজনে। এশিয়া ও আফ্রিকা মিলে ৭টি দেশ অংশ গ্রহণ করে রিয়াদ সিজনের স্টেজ শোতে।  বাংলাদেশ পর্বে  আমার  প্রবাস বাংলা ব্যান্ড ভালো করেছিল। প্রায় ৪-৫ লক্ষ লোকের সমাগম হয়েছিল। এছাড়াও ডুবাইতেও বিভিন্ন কনসার্ট করেছি।
ব্যক্তিজীবন কেমন কাটছে ? ভালো-মন্দ মিলিয়েই যাচ্ছে। মা-বাবা এবং ভাই-বোনকে নিয়েই আমার পরিবার আলহামদুলিল্লাহ! প্রবাসে মা বাবাকে খুব মিস করি। গান নিয়ে একটু ব্যাস্ত সময় পার করছি । তবুও জীবন তো চলমান… আলহামদুলিল্লাহ ভালোই চলছে।
গানের জগতে কাকে অনুসরণ করেন ?  সংগীত অংঙ্গনে বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান মাহমাদুল ভাইকে কে অনুসরণ করে থাকি।
রমজান উপলক্ষে নতুন কোন গান  শ্রোতাদের উপহার দিচ্ছেন কি ?  হ্যা…  বাংলাদেশের বিখ্যাত ঈদের গান “ওমোর রমজানেরই রোজার শেষে এলো খুশির ঈদ” এ গানটি রিমিক্স ভাবে র‍্যাপ ভার্শনে আপডেট করে শুটিংয়ের কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com