1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
পররাষ্ট্রমন্ত্রীর সাথে আইইউটি ভিসি’র সাক্ষাৎ - দৈনিক আমার সময়

পররাষ্ট্রমন্ত্রীর সাথে আইইউটি ভিসি’র সাক্ষাৎ

আমার সময় অনলাইন
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
আলোকচিত্র ধারণ : আবু সাঈদ

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের সাথে ১৩ মার্চ বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর মোহাম্মদ রফিকুল ইসলাম সাক্ষাৎ করেন।

সাক্ষাতকালে ড. হাছান মাহমুদকে আইইউটি’র ভিসি এই আন্তর্জাতিক প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস, কাঠামো, পরিচালনা পর্ষদ, একাডেমিক কার্যক্রম, বাজেট ব্যবস্থাপনা ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিত করেন।

পররাষ্ট্রমন্ত্রী আইইউটি’র মেধাবী শিক্ষার্থীদের অনুকরণীয় পারফরম্যান্স দীর্ঘদিন ধরে রাখায় এ বিশ্ববিদ্যালয়ের প্রশংসা করেন। ওআইসিভুক্ত ২৪টি দেশের প্রায় তিন হাজার শিক্ষার্থীর জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি করার জন্য তিনি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। আইইউটিকে ইসলামী সংহতির একটি প্রতীক হিসেবে প্রতিষ্ঠার জন্য এই বিশ্ববিদ্যালয় কাজ অব্যাহত রাখবে- এমন আশাবাদ ব্যাক্ত করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য অভিজ্ঞ শিক্ষকদের তত্ত্বাবধানে শিক্ষার্থীরা সর্বাধুনিক পাঠ্যক্রম অনুসারে শিক্ষা গ্রহণ করবে।

আইইউটি’র অবকাঠামো ও একাডেমিক কার্যক্রমের উন্নয়নে সরকারের সবধরনের সহায়তা অব্যাহত থাকবে বলে ড. হাছান মাহমুদ ভাইস চ্যান্সেলরকে আশ্বস্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com