1. : admin :
নৌকাকে বিজয় করতে  শংকর মঠে মাবুর নির্বাচনী পথসভা জনসমুদ্রে পরিণত - দৈনিক আমার সময়

নৌকাকে বিজয় করতে  শংকর মঠে মাবুর নির্বাচনী পথসভা জনসমুদ্রে পরিণত

দিদারুল আলম সিকদার,  কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ৩ জুন, ২০২৩
কক্সবাজার পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী মাবুর নির্বাচনী পথসভাগুলোতে গণজোয়ার সৃষ্টি হচ্ছে। শুক্রবার সন্ধ্যায় ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের বৃহত্তর ঘোনার পাড়া ও শংকর মঠ সমাজ কমিটির  উদ্যোগে আয়োজিত নির্বাচনী পথসভায় এই দৃশ্য দেখা যায়।
শংকর মঠে একে একে নৌকার মিছিল নিয়ে আসতে থাকে জনতা। কোথাও তিল পরিমাণ জায়গা খালি ছিল না। পরে পথসভাটি যেন হয়ে যায় জনসমুদ্র।
সমাজ কমিটির সভাপতি দুলাল দাশের সভাপতিত্বে ও জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশের সঞ্চালনায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন মেয়রপ্রার্থী মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরী ও রাশেদুল ইসলাম, সদর আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, শংকর মঠ সমাজ কমিটির সভাপতি বিশ্বজিৎ সেন, বৃহত্তর ঘোনার পাড়া সমাজ কমিটির সভাপতি যুবলীগ নেতা মোহাম্মদ শহিদুল্লাহ, সাবেক কাউন্সিলর উদয় শংকর পাল মিঠু প্রমুখ। এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা তাপস রক্ষিত, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, জেলা সেচ্ছাসেবক লীগ আহবায়ক রহিম উদ্দিন, কক্সবাজার প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাবেক চেয়ারম্যান জসীম উদ্দিন, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, সহ সভাপতি আসিফুল মওলা, পরিমল বড়–য়া, ঝিলংজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সোলতান চেয়ারম্যান, মহিলা আওয়ামী লীগ নেত্রী দীপ্তি শর্মা, জেলা ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু আদনান মারুফ প্রমুখ।
এর আগে সকালে জাদিরাং বৌদ্ধ বিহার ও বৌদ্ধ মন্দির অগগমেধা ক্যাং এ সৌজন্য সাক্ষাৎ করেন মাহাবুবুর রহমান। এর পরে সমুদ্র সৈকতের পানিহাটি চিড়া-দধি দন্ড মহোৎসবে যোগদান করেন তিনি। বাহারছড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করে এলাকাবাসীর সাথে কুশল বিনিময় করেন এবং স্থানীয় মুরব্বীদের কবর জিয়ারত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com