1. : admin :
দোহারে আরো ১৯টি পরিবার পেলো সরকারি জমি ও  ঘর - দৈনিক আমার সময়

দোহারে আরো ১৯টি পরিবার পেলো সরকারি জমি ও  ঘর

Reporter Name
    প্রকাশিত : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
মাকসুমুল মুকিম, দোহার-নবাবগন্জ (ঢাকা) 
ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নে মুজিব শত বার্ষিকী উপলক্ষে আরো ১৯ টি পরিবার পেলো সরকারি জমি ও ঘর।
২২ মার্চ বুধবার সকালে উপজেলা সভা কক্ষে “ক” তালিকা ভূক্ত প্রকল্পের  ২৮১ পরিবারের মধ্যে সর্বশেষ ঘর পেতে যাচ্ছে  ১৯ টি  গৃহহীন পরিবার । মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে উপজেলা ভূমি অফিসে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ তথ্য জানান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম মোস্তাফিজুর রহমান।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) এস এম মোস্তাফিজুর রহমান বলেন, যাদের জমি এবং ঘর নেই, এই রকম ২৮১ জন গৃহহীন পরিবারের তালিকা বিগত দিনে আমরা করেছিলাম। ইতোমধ্যে এ তালিকায় অর্ন্তরভূক্ত ২৬২ জন গৃহহীন পরিবারকে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর করা হয়েছে। এর মধ্যে বাকি ছিল ১৯টি পরিবার। আগামীকাল সারা দেশের ন্যায় দোহারেও বাকি থাকা এই ১৯টি পরিবারের মাঝে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর করা হবে। আর এ হস্তান্তরের মাধ্যমে দোহার থানাকে গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ঘোষনা করা হবে। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন পরিবারে মাঝে জমিসহ ঘর ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে র্ভাচূয়ালী সংযুক্ত থাকবেন বলে জানা গেছে।
তিনি আরও জানান,  দোহার থানাকে গৃহহীন মুক্ত ঘোষনা করা হলেও যদি নতুন করে আবারও কোন গৃহহীন পরিবারের উদ্ভব হয় বা সন্ধান পাওয়া যায় তবে পরবর্তীতে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অঙ্গিকার হিসেবে তাদেরকেও তালিকা করে জমিসহ ঘর প্রদান করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক দৈনিক ঢাকা প্রতিদিনের মোঃ রিপন মোল্লা, দৈনিক জনকন্ঠ ও দৈনিক যায় যায় দিন এবং অনলাইন নিউজ পোর্টাল রুপলী বাংলা নিউজ এর সম্পাদক মোঃ সুজন খান, চ্যানেল এস, দৈনিক গণকন্ঠ ও সাপ্তাহিক এশিয়া বার্তার ভারপ্রাপ্ত সম্পাদক কাজী জুবায়ের আহমেদ, দৈনিক প্রতিদিনের সংবাদ এর তানজিম ইসলাম, দৈনিক আমার সময় এর মাকসুমুল মুকিম ও সাপ্তাহিক এশিয়া বার্তার মোঃ দুলাল প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com