1. : admin :
তুরাগে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন খসরু চৌধুরী এমপি - দৈনিক আমার সময়

তুরাগে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন খসরু চৌধুরী এমপি

নাজমুল ইসলাম মন্ডল
    প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
রাজধানীর তুরাগ থানার অন্তর্গত ৫৩ নং ওয়ার্ডের নয়ানগর চেয়ারম্যান বাড়ি থেকে সানভীম স্কুল পর্যন্ত ৩০ ফিট রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।
সোমবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী এমপি।
এ সময় উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ওয়ার্ড ১৮ (সাধারণ ওয়ার্ড ৫২, ৫৩, ৫৪) কমলা রানী মুক্তা।
ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য মো. খসরু চৌধুরী বলেন, আমি কথা দিয়েছিলাম এমপি নির্বাচিত হলে আমার প্রথম কাজ হবে সর্বাধিক অগ্রাধিকারের ভিত্তিতে সকল সমস্যার সমাধান করা। আমি আমার দেওয়া কথা অনুযায়ী কাজ শুরু করেছি। ইনশাআল্লাহ আগামী ৫ বছর ঢাকা-১৮ আসনে ব্যাপক উন্নয়নমূলক কাজ করা হবে। সিটি কর্পোরেশনের সঙ্গে সমন্বয় পূর্বক স্বল্পতম সময়ের মধ্যে টেকসই পরিবর্তন নিশ্চিত করা হবে। ঢাকা-১৮ আসনের উন্নয়নে আমি নিরলসভাবে কাজ করে যাবো। আমি ঢাকা-১৮ আসনকে দেশের সব আসনের মধ্যে সেরা আসন করার প্রয়াস নিয়ে এগিয়ে যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com