1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
গৃহপরিচারিকা সুলতানা নিখোঁজ - দৈনিক আমার সময়

গৃহপরিচারিকা সুলতানা নিখোঁজ

শাহ্ আলম
    প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
গত ২৭ এপ্রিল ১০২২, পূর্ব মনিপুর, মিরপুরের কে এম রশিদুল হাসানের বাড়ীর গৃহপরিচারিকা সুলতানা (বয়স আনুমানিক ১০ বৎসর) পিতাঃ মোঃ কালাম, সাং-৪২৮ দক্ষিন মনিপুর, মিরপুর-২, ঢাকা-১২২৬। আনুমানিক সকাল ৬.৩০ মিনিটে বাসা হইতে না বলিয়া চলিয়া যায়। বাড়ির সিসিটিভি ফুটেজে ব্যাপারটা নিশ্চিত হইয়া বিভিম্ন জায়গায় তাহাকে খুঁজাখুঁজি করিয়াও  না পাওয়া গেলে তাহার পিতার বাসস্থানে গিয়ে জানিতে পারা যায়, তাহার পিতা উক্ত বাসা থেকে ২ মাস পূর্বেই চলিয়া গিয়াছে। মেয়েটি যাবার সময় তাহার কাপড় রাখার ব্যাগ এবং বাড়ির ভিতরে ওয়ারড্রব/আলমারির ড্রয়ারে রক্ষিত ১০,০০০০ (দশ হাজার) টাকা নিয়ে যায়।
মেয়েটির উচ্চতা ৪ ফুট ৯ ইঞ্চি, গায়ের রং- শ্যামবর্ণ, গোলকার মুখ। বাড়ি থেকে বেড় হওয়ার সময় সুলতানার পরনে ছিল পেস্ট কালারের কামিজ, সাদা পাজামা ও কালো ওড়ানা।
বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করিয়া না পাইয়া মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন গৃহ কর্তা যাহার নং- ৯৪, তাং- ০১/০৫/২০২৪ ইং।
কোন স্ব-হৃদয়বান ব্যক্তি মেয়েটির খোঁজ পেলে নিচের মোবাইল নম্বর এ অথবা মিরপুর মডেল থানায় জানানোর জন্য অনুরোধ করেছেন গৃহকর্তা কে এম রশিদুল হাসান।
মোবাইল: ০১৯১৪০৬৪৭৩০।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com