1. : admin :
একগুচ্ছ নতুন প্রতিভাবান অভিনেতার উদয় পরিচালক বাবাই সেন এর হাত ধরে - দৈনিক আমার সময়

একগুচ্ছ নতুন প্রতিভাবান অভিনেতার উদয় পরিচালক বাবাই সেন এর হাত ধরে

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

 

এবারে পরিচালক বাবাই সেন এর পরিচালনায় মুক্তির পথে পরপর দুটি বাংলা ছবি। মুক্তির পথে বাংলা ছবি “সিউলি” ও “গন্ডগোল”। সম্প্রতি শহরে আনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল “গন্ডগোল” ছবির অফিসিয়াল পোস্টার ও ইতিমধ্যে শ্যুটিং শেষ হয়েছে ছবি “শিউলি” এর। ছবি দুটি মুক্তি পাবে “আরশি এন্টারটেনমেন্ট” এর ব্যানারে।

ছবি দুটির শ্যুটিং হয়েছে অযোধ্যা, কলকাতা, ঘাটশিলা ও পুরুলিয়ার বিভিন্ন অপরুপ লোকেশানে। এর আগে মুম্বাই এর বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়তার সাথে কাজ করেছেন পরিচালক বাবাই সেন। “গন্ডগোল” সিনেমাতে অভিনয় করেছেন বেশ কিছু নামকরা অভিনেতা। কিন্তু পরিচালক বাবাই সেন জানান “চেনা মুখের পাশাপাশি বহু নতুন মুখ কে দর্শক দেখতে পাবে আমার এই সিনেমা দুটিতে। সে সমস্ত নতুন প্রতিভাবান অভিনেতা অভিনেত্রীরা সুযোগের অভাবে নিজের প্রতিভাকে দর্শকদের সামনে আনতে পারে না, আমি চাই তারা আমার ছবিতে সুযোগ পাক। নিজের প্রতিভার দ্বারা কাজ করুক। আমার এই দুটি ছবিতে দর্শক দারুন দারুন প্রতিভাবান কিছু অভিনেতাকে দেখতে পাবে। আমি তাদের নিয়ে খুব আশাবাদী”। আরেকটি বড় ঘোষণা এটি বাংলাদেশ ও ভারতের দু’জায়গায় মুক্তি পাবে ।

এই দুটি ছবি মুক্তির পর আরো বেশ কিছু ছবি নিয়ে কাজ শুরু করতে চলেছেন পরিচালক বাবাই সেন। তবে এখন সেই ছবি গুলি নিয়ে কিছু জানাতে নারাজ পরিচালক বাবাই সেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com