1. : admin :
উত্তরা পশ্চিম থানা এলাকায় পেটের ভিতর ইয়াবা বহনকারী নারী ও শিশু আটক - দৈনিক আমার সময়

উত্তরা পশ্চিম থানা এলাকায় পেটের ভিতর ইয়াবা বহনকারী নারী ও শিশু আটক

নাজমুল ইসলাম মন্ডল 
    প্রকাশিত : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩

 

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় অভিনব কায়দায় পেটের ভিতরে ইয়াবা বহনকারি এক নারী ও এক আটক করা হয়। ১৩ নভেম্বর উত্তরা পশ্চিম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উত্তরা ০৩নং সেক্টর থেকে নারী পুলিশের সহায়তায় জান্নাতুল ফেরদৌস ববি এবং শিশু পায়েলকে আটক করে পুলিশ।
অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তরা বিভাগ মির্জা সালাউদ্দিন, পিপিএম(বার) বলেন, জিজ্ঞাসাবাদে উভয় এলোমেলো কথা বার্তা বলে। থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় তারা উভয়ে অভিনব কায়দায় প্যাকেট করে পেটের মধ্যে পলিথিন ও কালো স্কচটেপে মোড়ানো অবস্থায় ইয়াবা ট্যাবলেট বহন করেছে। উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে অফিসার ও ফোর্স সহ আসামী জান্নাতুল ফেরদৌস ববি এবং আইনের সাথে সংঘাতে জড়িত শিশু পায়েল (১২) দ্বয়কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আসামী জান্নাতুল ফেরদৌস ববি এবং আইনের সাথে সংঘাতে জড়িত শিশু পায়েল (১২) দ্বয়কে পরীক্ষা নিরিক্ষা করে তাদের পেটের ভিতরে ইয়াবা ট্যাবলেট আছে মর্মে নিশ্চিত হন। পরবর্তীতে ডাক্তার ঔষধ প্রয়োগের মাধ্যমে আসামী জান্নাতুল ফেরদৌস ববি এর পায়ুপথের মাধ্যমে পলিথিন ও কালো স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় পঁচিশ পোটলা ইয়াবা ট্যাবলেট, যাহার প্রতিটি পোটলায় ত্রিশ পিছ করে সর্ব মোট সাতশত পঞ্চাশ পিছ ইয়াবা ট্যাবলেট ও তার হেফাজত হতে মাদকের কাজে ব্যবহৃত একটি বাটন মোবাইল ফোন এবং আইনের সাথে সংঘাতে জড়িত শিশু পায়েল (১২) এর পায়ুপথের মাধ্যমে পলিথিন ও কালো স্কচটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ২৫ (পঁচিশ) পোটলা ইয়াবা ট্যাবলেট, যাহার প্রতিটি পোটলায় ৩০ (ত্রিশ) পিছ করে সর্ব মোট সাতশত পঞ্চাশ পিছ ইয়াবা ট্যাবলেট (মাদক) সহ সর্ব মোট এক হাজার পাঁচশত পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের ২১৯ নং ওয়ার্ডে পর্যাপ্ত বিদ্যুতের আলোতে এসআই(নিঃ) মোঃ জারমান আলী উক্ত ইয়াবা ট্যাবলেট বিধি মোতাবেক জব্দ করেন।

জব্দকৃত আলামত এর মূল্য অনুমান চার লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

তিনি আরো বলেন,ধৃত আসামী ও আইনের সাথে সংঘাতে জড়িত শিশুকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উভয়ে পেশাদার মাদক ব্যবসায়ী এবং অবৈধ ভাবে ইয়াবা ট্যাবলেট মুখের মাধ্যমে অভিনব কায়দায় পেটের ভিতরে প্রবেশ করিয়ে বিমানযোগে কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে আসে। তারা পরস্পর যোগসাজশে অবৈধ ভাবে ইয়াবা ট্যাবলেট ক্রয় বিক্রয় করার উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে জান্নাতুল ফেরদৌস ববি (২০) ও আইনের সাথে সংঘাতে জড়িত শিশু পায়েল (১২) দ্বয় ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১০(ক)/৪১ ধারায় অপরাধ করায় তাদের বিরুদ্ধে উক্ত ধারায় উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলার রুজু হয়েছে।

এসময় প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন, উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাসুদ আলম,  উত্তরা পশ্চিম থানার ওসি অপারেশন পার্থ প্রতিম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com