1. : admin :
উত্তরা টাইম ফোর শাইন রেস্টুরেন্টের প্রথম বর্ষপূর্তি উদযাপন - দৈনিক আমার সময়

উত্তরা টাইম ফোর শাইন রেস্টুরেন্টের প্রথম বর্ষপূর্তি উদযাপন

নাজমুল ইসলাম মন্ডল 
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
রাজধানীর উত্তরায় অবস্থিত টাইম ফোর শাইন রেস্টুরেন্টের প্রথম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আলোচনা,দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। 
২৮ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় রেস্টুরেন্টের মধ্যে  জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলো।
রেস্টুরেন্টে আশা ব্যক্তিদের সাথে কথা বলে জানা যায়, মাত্র এক বছরের মধ্যে টাইম ফোর শাইন রেস্টুরেন্ট মানুষের নিকট জনপ্রিয় হয়ে উঠতে সক্ষম হয়েছে, এখানে খাবারের মান ও সার্বিস সমূহ যথেষ্ট ভালো।
টাইম ফোর শাইন রেস্টুরেন্টের চেয়ারম্যান আছমা আক্তার বলেন আমাদের রেস্টুরেন্টটি গত বছর চালু করা হয়েছে, আজ এক বছর পূর্ণ হলো,আমরা আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি মানুষকে তাদের চাহিদা অনুযায়ী খাবারের মান ঠিক রাখা, তাদেরকে সঠিক সার্বিস দেওয়া।আমরা আমাদের রেস্টুরেন্টের পক্ষ থেকে সবসময় কম্বো অফার দিয়ে থাকি,তাছাড়া রেফেল ড্র থাকে, ইতিমধ্যে আমরা এক ভরি ওজনের স্বর্ণের চেইন ও আট আনা কানের দোল উপহার হিসেবে দিয়েছি।
রেস্টুরেন্টের সার্বিক ব্যবস্থা  বিষয়ে টাইম ফোর শাইন এর মালিক আতাউর রহমান বলেন আমি নিজে এই রেস্টুরেন্টের পরিচালনা করে থাকি,রেস্টুরেন্টের প্রতিদিনের বাজার প্রতিদিন আমি নিজে করি,আমি শতভাগ ভালো খাবার সর্বরাহ করে থাকি।সামনে রমজান মাস উপলক্ষে আমাদের এখানে সব ধরনের ইফতার আইটেম সহ ডিনারের ব্যবস্থা নেওয়া হয়েছে, তাছাড়া নামাজের জন্য আলাদা জায়গা করা হয়েছে। আমাদের এখানে ইফতারের জন্য পার্টি বুকিং চলছে,একসাথে ২/৩ শত লোকের আয়োজন করা যাবে।
দোয়া ও মিলাদ মাহফিলের পরে রেস্টুরেন্টে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে সম্মানি গিফট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com