1. : admin :
আন্তঃ জেলা দুর্ধর্ষ ডাকাত দলের সর্দার জুয়েল বিদেশী পিস্তলও গুলিসহ গ্রেফতার - দৈনিক আমার সময়

আন্তঃ জেলা দুর্ধর্ষ ডাকাত দলের সর্দার জুয়েল বিদেশী পিস্তলও গুলিসহ গ্রেফতার

আমিনুল ইসলাম বাবু 
    প্রকাশিত : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
গাজীপুর মহানগরীর কাশিমপুর এলাকা হতে আন্তঃ জেলা দুর্ধর্ষ ডাকাত দলের সর্দার জুয়েল’কে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০১ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৪।
২৪ এপ্রিল বুধবার ভোর রাতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি ম্যাগাজিন ও ০১ রাউন্ড গুলিসহ অবৈধ অস্ত্রধারী ও  আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার মোঃ জুয়েল মিয়া (৩৪)’কে গ্রেফতার করে র‌্যাব-৪।
গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার। ধৃত আসামীসহ তার সহযোগী ০৮-১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল রয়েছে যারা ঢাকা ও আশপাশের জেলার বিভিন্ন ব্যবসায়ীদের টার্গেট করে পরবর্তীতে তাদের নিকটে থাকা অস্ত্র ও অন্যান্য আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে ডাকাতি করে আসছে। এছাড়াও জিজ্ঞাসাবাদে আরোও জানা যায়, তার নেতৃত্বে গত ১৩ অক্টোবর ২৩ তারিখ রাতে মানিকগঞ্জের দৌলতপুর বাজারের ‘মা জননী জুয়েলার্স’এর স্বত্ত্বাধিকারী দিলীপ রাজবংশী প্রতিদিনের মতো দোকান বন্ধ করে ২০ ভরি স্বর্ণ ও নগদ এক লাখ টাকা সঙ্গে নিয়ে তার নিকটাত্মীয়ের মোটর সাইকেল যোগে বাড়ির উদ্দেশে রওনা হন। দৌলতপুরের চুনাবাড়ী মোড়ে পৌঁছালে রাত সোয়া ১২টার দিকে দুটি মোটর সাইকেলে কয়েকজন এসে মাথায় পিস্তল ঠেকিয়ে তার সাথে থাকা স্বর্ণ ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে আত্মগোপন করে। পরবর্তীতে ভুক্তভোগী রাজবংশী দৌলতপুর থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করেন।
গ্রেফতারকৃত আসামী জুয়েল মিয়া (৩৪) এর বিরুদ্ধে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানায় ০১ টি ডাকাতি মামলা, শেরপুর জেলার সদর থানায় ০১ টি ডাকাতি ও ০২ টি অস্ত্র মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com