1. : admin :
আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর নতুন শাখা উদ্বোধনে হিরো আলম - দৈনিক আমার সময়

আনোয়ার ট্রাভেলস এন্ড ট্যুরস এর নতুন শাখা উদ্বোধনে হিরো আলম

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

 

৮ জানুয়ারী বৃহস্পতিবার আনোয়ার ট্রাভেলস অ্যান্ড ট্যুরস এর নতুন প্রাঙ্গণটি রাজধানীর হাতিরপুলের ইস্টার্ন প্লাজায় বিল্ডিং স্পেস এ উদ্বোধন হয়েছে। নতুন প্রাঙ্গণটি উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশরাফুল আলম সাঈদ, যিনি হিরো আলম নামে পরিচিত। বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে নতুন এই অফিসের উদ্বোধন করেন তিনি।

গ্রাহক নিজের প্রাপ্যতা নিশ্চিত করে এবং এই এজেন্সির সাথে অংশগ্রহণের মাধ্যমে কোম্পানির জন্য একটি উৎসাহ সৃষ্টি হবে বলে মনে করেন এজেন্সি কর্তৃপক্ষ। পরিবার বা বন্ধুদের সাথে আনন্দময় সময় কাটাতে আনোয়ার ট্রাভেলস অ্যান্ড ট্যুরস এর সেবা গুলো গ্রহণ করতে উৎসাহিত করছে এই এজেন্সি। ব্যবসা ক্ষেত্রে আনোয়ার ট্রাভেলস এ্যান্ড ট্যুরস এই মার্কেটেই একটি শাখা নিয়ে পথচলা শুরু করে আজ দ্বিতীয় শাখার যাত্রা শুরু করলো।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকার রিপন আলী মেরাজের আমন্ত্রণে উদ্বোধনী অনুষ্ঠানে হিরো আলম বলেন, তিনি দীর্ঘ বছর এই প্রতিষ্ঠান থেকে সেবা নিচ্ছেন। নিজ এলাকার ভাইয়ের একটি প্রতিষ্ঠান প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করতে পেরে তিনি আনন্দিত।

প্রতিষ্ঠানটি স্বত্বাধিকারী রিপন আলী বলেন, হাজারো সেলিব্রেটির ভিড়ে তৃণমূল থেকে কষ্ট করে উঠে আসা হিরো আলম তার কাছে প্রকৃত সেলিব্রেটি। নিজ এলাকার ভাই হিরো আলমকে দিয়ে তার প্রতিষ্ঠানটি উদ্বোধন করাতে পেরে তিনি অত্যন্ত গর্বিত। তিনি বলেন হিরো আলম তার দীর্ঘ বছরের ক্রেতা। বিভিন্ন সময়ে ডমেস্টিক ও আন্তর্জাতিক এয়ার টিকিটসহ হোটেল বুকিং, ভিসা প্রসেসিংসহ সকল কার্যক্রম হিরো আলম তার থেকেই সর্বদা করেন। নিজের পুরাতন একজন ক্রেতা ও নিজ এলাকার সন্তান হিরো আলমকে দিয়েই নতুন শাখার উদ্বোধন করানোর ইচ্ছা তার অনেক দিনের আজ তা পূরণ হলো।

এজেন্সির ম্যানেজিং ডিরেক্টর মোঃ রিপন আলি মেরাজ বলেন, দেশের বাহিরে যাওয়ার জন্য প্রত্যেকেই বিভিন্ন ট্রাভেল এজেন্সিতে যায়, কিন্তু সকল এজেন্সি সব ধরণের সেবা দেয় না, এই এজেন্সির প্রত্যাশা এটাই যে গ্রাহক যেন একবার হলেও আনোয়ার ট্রাভেলস অ্যান্ড ট্যুরস এর সেবা গুলো গ্রহণ করেন।

উল্লেখ্য, আনোয়ার ট্রাভেলস অ্যান্ড ট্যুরসের সেবাসমূহের মধ্যে রয়েছে এয়ারলাইন্স টিকিট, হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, মেডিকেল ভিসা, ওমরাহ্‌ প্যাকেজ ও ফ্যামিলি ট্যুর-সহ আরোও আকর্ষণীয় সেবাসমূহ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com