1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
শিশুশিল্পী তাসিন-তাজিম পেল বাবিসাস অ্যাওয়ার্ড - দৈনিক আমার সময়

শিশুশিল্পী তাসিন-তাজিম পেল বাবিসাস অ্যাওয়ার্ড

বিনোদন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

মিষ্টি চেহারার টুইন তাসিন ও তাজিম। সারাক্ষণ যাদের মুখে লেগে থাকে মিষ্টি হাসি। পড়ালেখার পাশাপাশি খুব কম বয়স থেকেই অভিনয় করছে নাটক ও টিভিসিতে। এরপর অভিনয় করে মুহাম্মদ জাফর ইকবাল রচিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায়। আর আলোচনায় আসে এস এ হক অলিকের পরিচালনায় গলুই সিনেমায় সুপারস্টার সাকিব খানের ছোটবেলার চরিত্রে অভিনয় করে। কুড়িয়েছে অনেক প্রশংসাও।
এবার তারই স্বীকৃতি হিসেবে দুই ভাই শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে পেলো বাবিসাস অ্যাওয়ার্ড। সম্প্রতী জমকালো আয়োজনে তাদের হাতের ক্রেস্ট ও সনদ তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।
পুরস্কার পেয়ে আনিন্দিত তাসিন ও তাজিম। তারা জানান, এতো এতো গুণী শিল্পীদের পাশাপাশি নিজেদের পুরস্কার পাওয়াও অনেক উৎসাহের ও ভালোলাগার। পড়ালেখার পাশাপাশি অভিনয় চালিয়ে যাওয়ার কথাও জানায় তারা।
এদিকে মুক্তির অপেক্ষায় আছে তাসিন-তাজিম অভিনীত, আশরাফ শিশির পরিচালিত ‘৫৭০’ সিনেমাটি। বেদনা বিধুর ১৫ আগস্ট নিয়ে নিমার্ণ হয়েছে এ সিনেমা। এছাড়া নেটফ্লিক্সের ‘কানাগলি’, টফির ‘হারাধনের দশটি ছেলে’ ও ইমপ্রেস টেলিফিল্মের ‘ওহ ক্রিকেট’ তিনটি ওয়েব সিরিজ আসছে, যেগুলোও দেখা মিলবে এই টুইনের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com