1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
শাহজাদপুরের শিক্ষক হারুন হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামীসহ ৩ জন র‍্যাব-৪ কর্তৃক গ্রেফতার - দৈনিক আমার সময়

শাহজাদপুরের শিক্ষক হারুন হত্যাকান্ডের সাথে জড়িত প্রধান আসামীসহ ৩ জন র‍্যাব-৪ কর্তৃক গ্রেফতার

আমিনুল ইসলাম বাবু
    প্রকাশিত : সোমবার, ১০ জুন, ২০২৪
সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর এলাকায় চাঞ্চল্যকর শিক্ষক হারুন অর রশিদ(৩৬)’কে অপহরণপূর্বক কুপিয়ে হত্যাকান্ডের প্রধান আসামীসহ ০৩ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ০৯ জুন’২৪ রবিবার রাতে ঢাকা জেলার আশুলিয়া থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন এলাকায় শ্বশুরবাড়ী লোকজন কর্তৃক চাঞ্চল্যকর স্কুল শিক্ষক হারুন অর রশিদ(৩৬)’কে অপহরণ পূর্বক কুপিয়ে হত্যাকান্ডের অন্যতম প্রধান আসামী মোঃ ফখরুল মোল্লা(৪৫) সহ মোঃ মুকুল মোল্লা(৪৬) ও মোঃ ইদ্রিস মোল্লা(৪০) নামীয় ০৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায় যে, নিহত ভিকটিম হারুন-অর-রশিদ খান(৩৬) পাবনা জেলার আমিনপুর থানাধীন রতনগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। দাম্পত্য জীবনে স্ত্রী রেখা খাতুনের উচ্ছৃঙ্খল জীবন যাপন ও পরকিয়ায় লিপ্ত থাকার ঘটনায় অতিষ্ঠ হয়ে প্রায় তিন মাস পূর্বে নিহত ভিকটিম ইসলামি শরিয়াহ মোতাবেক তার স্ত্রীকে তালাক দেন। এতে ক্ষিপ্ত হয়ে ভিকটিমের শ্বশুর গ্রেফতারকৃত অন্যতম প্রধান আসামী ফখরুল মোল্লাসহ অন্যান্য আসামীরা গত ২৪ মে’২৪ শুক্রবার রাতে অস্ত্রের মুখে ভিকটিম হারুনকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় এবং স্কুল মাঠের মধ্যে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এসময় ভিকটিমের  আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলের দিকে এগিয়ে আসলে আসামীরা লোকজনের উপস্থিতি টের পেয়ে কৌশলে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতৈ লোকজন ভিকটিমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার পূর্বক স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে ঐরাতেই চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে এবং নৃশংস এই হত্যাকান্ডটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যম ও প্রিন্ট ইলেক্ট্রনিক্স মিডিয়ায় প্রচারিত হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com