1. : admin :
মানিকগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের  আহবায়ক প্রার্থী  এস এম দেলোয়ার হোসেন  - দৈনিক আমার সময়

মানিকগঞ্জ পৌর আওয়ামী যুবলীগের  আহবায়ক প্রার্থী  এস এম দেলোয়ার হোসেন 

মোস্তাফিজ সুমন, সিনিয়র রিপোর্টার
    প্রকাশিত : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
মানিকগঞ্জ পৌর আওয়ামী যুবলীগ কমিটির  জন্য আহ্বায়ক পদে রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন মানিকগঞ্জ পৌর যুবলীগের সাবেক সদস্য এস এম দেলোয়ার হোসেন।
রবিবার বিকেলে শহরের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির হাতে জীবন বৃত্তান্ত জমা দেন তিনি।
এসময় আহ্বায়ক পদ প্রত্যাশী দেলোয়ার হোসেন জানান, ‘আমি পৌর যুবলীগের আহ্বায়ক হিসেবে আজ আমার রাজনৈতিক জীবন বৃত্তান্ত জমা দিয়েছি। আমার রাজনৈতিক জীবনের শুরু থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আমি পৌর যুবলীগের সাবেক সদস্য ছাড়াও মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার কাকা মেয়র রমজান আলীর সাথে সবসময় চলাফেরা করার কারণে পৌরসভার সব শ্রেণী পেশার মানুষের সাথে আমার ভালো সুসম্পর্ক রয়েছে। তাই আমি যদি পৌর যুবলীগের আহ্বায়ক হতে পারি তাহলে পৌর যুবলীগকে সুসংগঠিত করার জন্য সব রকমের সহায়তা করতে পারবো বলে বিশ্বাস রয়েছে।’
জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের নির্দেশনায় মানিকগঞ্জ পৌর যুবলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক পদে প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত আহ্বান করা হয়েছে। সব পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত যাচাই বাছাই শেষে কেন্দ্র্রীয় কমিটির সাথে আলোচনা করে আহ্বায়ক কমিটি দেওয়া হবে।
এসময় জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম মনি, যুবলীগ নেতা ওমর ফারুক, মো. শামীম, ফিরোজ হোসেন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মানিকগঞ্জ পৌর যুবলীগের আগ্রহী প্রার্থীদের জীবন বৃত্তান্ত আহবান করে জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের ১২ এপ্রিল থেকে ১৭ এপ্রিলের মধ্যে জীবন বৃত্তান্ত প্রদানের জন্য বলা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com