1. : admin :
ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা ইউএই'র উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল - দৈনিক আমার সময়

ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা ইউএই’র উদ্যােগে ইফতার ও দোয়া মাহফিল

সাগর দেবনাথ,সংযুক্ত আরব আমিরাত
    প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩

একতা, সততা ও মানবতার প্রত্যয় নিয়ে ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা ইউএই শাখার উদ্যােগে গতকাল মঙ্গলবার দুবাইয়ের দেরায় ফেণী রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো. জসীম উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সাগর দেবের সঞ্চালনায় মাইটিভি আমিরাত প্রতিনিধি শামসুর রহমান সোহেলের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সোহেল মজুমদার।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. ওমর ফারুক মোসলেম, মো. রাসেল আহম্মেদ, সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মো. কাউছার হামিদ, সময় টেলিভিশনের আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিক, এসএ টিভির আমিরাত প্রতিনিধি সিরাজুল হক, যমুনা টিভির আমিরাত প্রতিনিধি মো. মেহেদী, স্বাধীন বাংলা টিভির সিও মাহাবুব হাসান হৃদয়, দুবাই সংবাদের চেয়ারম্যান এসএম ফয়জুল্লাহ শহিদ।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক সাহেদুল ইসলাম, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ফরহাদ রেজা, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মোজাম্মেল হোসেন, সহ- ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. রাশেদ খাঁন, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল আমিন হোসেন রনি, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সদস্য মো. মামুন মাহিন, ইরফানুল হক, বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার, সদস্য মাদ্রাজী মুন্না, সাগর চন্দ্র স্বপন, মো. রেদোয়ানসহ সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সাধারণ প্রবাসী।

প্রধান অতিথি মো. সোহেল মজুমদার বলেন, ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা একটি মানবিক এবং স্বেচ্ছাসেবী সংগঠন।এই সংগঠনের মাধ্যমে সবসময় সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁডানো, সাধারণ প্রবাসীদের সুখে দুঃখে কাজ করে যাবো।

অনুষ্ঠানে বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি ইউএই’র সভাপতি ও এসএ টেলিভিশনের আমিরাত প্রতিনিধি মো. সিরাজুল হক বলেন, সমাজসেবায় ময়নামতি প্রবাসী কল্যাণ সংস্থা কর্মকাণ্ড প্রশংসার দাবি রাখে। আমি সংস্থার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

পরিশেষে যমুনা টিভি আমিরাত প্রতিনিধি মো. মেহেদীর দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com