1. : admin :
'বন্ধন এক্সপ্রেস'এ অভিযান  ভারতীয় পণ্য সহ আটক  ৫ - দৈনিক আমার সময়

‘বন্ধন এক্সপ্রেস’এ অভিযান  ভারতীয় পণ্য সহ আটক  ৫

জহিরুল ইসলাম , যশোর জেলা প্রতিনিধি
    প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল রেলস্টেশনে কলকাতা থেকে ছেড়ে আসা খুলনাগামী ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও ভারতীয় পণ্য জব্দ করেছে যৌথ বাহিনী। এ সময় উপজেলা প্রশাসন তিনজনকে ও বেনাপোল পোর্ট থানা পুলিশ দুইজনকে আটক করেছে।

রবিবার (৯ এপ্রিল) বেনাপোল রেলস্টেশনে যৌথ বাহিনী এ অভিযান পরিচালনা করে।

এছাড়া এ অভিযানে বেনাপোল পোর্ট থানা পুলিশ ১১ লাখ টাকা এবং বিজিবি ১০ লাখ টাকা ছাড়াও বেনাপোল কাস্টমস বিপুল পরিমাণ মদ ও কসমেটিকস জব্দ করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকালে বেনাপোল রেলস্টেশনে এ অভিযান পরিচালনা করে ভারতীয় মদ, শাড়ি, থ্রিপিস, বিপুল পরিমাণ কাপড় ও কসমেটিকস জাতীয় পণ্য জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলাম জানান, রেল যাত্রীসেবা বাড়াতে ও চোরাচালানীদের প্রতিরোধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। রেলস্টেশনে বহিরাগতদের রুখতে পরবর্তীতে আরও কঠিন পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনজনকে আটক করে জেলে পাঠানো হয়েছে। মোট পাঁচ জনকে আটক করা হয়েছে।

বেনাপোল কাস্টমস হাউসের ডেপুটি কমিশনার তানভীর রহমান জানান, বেনাপোল রেলস্টেশনে যৌথ অভিযান পরিচালনা করে বিদেশি মদসহ বিপুল পরিমাণ কাপড় ও কসমেটিকস জাতীয় পণ্য জব্দ করা হয়।

তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। জব্দকৃত মালামাল বেনাপোল কাস্টম গোডাউনে জমা করা হয়েছে।

বেনাপোল কাস্টমসের পক্ষে অভিযানে উপস্থিত ছিলেন উপ-কমিশনার তানভীর আহম্মেদ, জেলা টাস্কফোর্সের শার্শা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফারজানা ইসলামের নেতৃত্বে যশোর-৪৯ বিজিবির সহকারী পরিচালক সোহেল আল মোজাহিদ, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া এবং রেল পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com