1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
ফেনীতে হত্যা মামলায় জামাই-শাশুড়ির যাবজ্জীবন - দৈনিক আমার সময়

ফেনীতে হত্যা মামলায় জামাই-শাশুড়ির যাবজ্জীবন

আবুল হাসনাত রিন্টু, ফেনী
    প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
ফেনীতে হত্যা মামলায় জামাই ও শাশুড়ির যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (১০ এপ্রিল) দুপুরে ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- সোনাগাজী উপজেলার চরডুব্বা গ্রামের মমতাজ উদ্দিনের স্ত্রী সফুরা খাতুন (৬০) ও ভোলার চরফ্যাশনের চর আবজাল গ্রামের মো. সেলিম খান (৫০)। রায় ঘোষণার সময় সেলিম আদালতে উপস্থিত ছিলেন।
মামলার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত সোনাগাজীর চর গণেশ এলাকার প্রবাসী নুর মোহাম্মদ সোহেলের নিলুফা মঞ্জিলে ঝি-এর কাজ করতেন সফুরা খাতুন। এক পর্যায়ে লোভে পড়ে সফুরা ওই ঘরের রান্না করা খাবারে চেতনানাশক দিয়ে ২০১১ সালের ২৯ অক্টোবর গভীর রাতে তার মেয়ে জামাইসহ ওই ঘরে ঢুকেন। ঘরের লোকজন টের পেলে বটি দিয়ে তাদের কুপিয়ে জখম করা হয়। আহত আসমা আক্তার তানিশা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ ঘটনায় বাদী হয়ে গৃহকর্তা প্রবাসী সোহেল বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ অভিযুক্ত সফুরা ও তদন্তে উঠে আসা সেলিম খানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়। ২০১৪ সালে আদালতে অভিযোগপত্র জমা দেওয়া হয়। ২৯ জনের সাক্ষ্য নেওয়ার পর আদালত রায় ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com