1. : admin :
ফেনীতে ভেজাল মসলার কারখানা  সহ আটক ৪ - দৈনিক আমার সময়

ফেনীতে ভেজাল মসলার কারখানা  সহ আটক ৪

অনলাইন ডেস্ক
    প্রকাশিত : বুধবার, ২২ মার্চ, ২০২৩

আবুল হাসনাত রিন্টু, ফেনী:

ফেনীতে কারখানায় ভেজাল মসলা তৈরি ও মজুদ রাখায় চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। বুধবার (২২ মার্চ) ভোরে শহরের রামপুর এলাকায় মেসার্স তন্ময় ট্রেডার্স ও জসিম উদ্দিন মসলার কারখানায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ এর একটি টহল দল।
এ সময় ভেজাল মসলা তৈরি ও মজুদ রাখায় কারখানার কর্মচারি ফেনীর সহদেবপুর এলাকার বলরাম সাহার ছেলে টুটুল সাহা (৫৫), নেত্রকোনার বাদশা মিয়ার মেয়ে জোসনা আক্তার (৪৮), লক্ষীপুরের মোহাম্মদ বাদশার মেয়ে রহিমা বেগম (৪০) ও নোয়াখালীর মুসাপুরের আবদুল খালেকের মেয়ে বিউটি আক্তারকে (৩৮) আটক করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ৪৪০কেজি ভেজাল মিশ্রিত হলুদ-মরিচ ও ১২০ কেজি রাসায়নিক রং উদ্ধার করা হয়।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার সাদেকুল ইসলাম কারখানা কর্মচারীদের বরাত দিয়ে বলেন, রমজান উপলক্ষে হলুদ মরিচসহ অন্যান্য মসলার সাথে রং ও বিভিন্ন ধরনের রাসায়নিক পদার্থ মিশ্রণ করে ভেজাল মসলা তৈরি করা হয়। এসব মসলা ফেনীসহ আশপাশের জেলায় ডিলার ও পাইকারী ব্যাবসায়ীদের মাধ্যমে সরবরাহ করা হয়। ধৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে বুধবার দুপুরে ফেনী সদর থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com