1. : admin :
ফুটপাত দখলমুক্ত ও জনগণের দুর্ভোগ কমাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ওসি নূর মোহাম্মদ - দৈনিক আমার সময়

ফুটপাত দখলমুক্ত ও জনগণের দুর্ভোগ কমাতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন ওসি নূর মোহাম্মদ

নিজস্ব প্রতিবেদক
    প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

রাজধানীর এমন কোনো এলাকা নেই, যেখানে ফুটপাতের উপর দোকানের পসরা নেই। সিটি করপোরেশন বার বার চেষ্টা করার পরেও পুরোপুরি দখলমুক্ত রাখতে রীতিমতো হিমশিম খাচ্ছে।

এবার ডিএমপি কমিশনার হাবিবুর রহমান এর কড়া নির্দেশনা ফুটপাত ছাড়তে হবে। তবে যেহেতু হকারদের বাৎসরিক আয়ের বড় একটি অংশ আসে এই রমজান মাসে, তাই হকারদের সুবিধার্থে রমজান মাসে সিটি করপোরেশন নির্ধারিত স্পটে চালু রাখার পরামর্শ দিয়েছেন তিনি।

তারাই ধারাবাহিকতায় ডিএমপি রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন,পিপিএম এর সার্বিক দিক-নির্দেশনায় পবিত্র মাহে রমজান এর প্রথম দিন থেকে হাজারীবাগ থানাধীন এলাকায় হকারমু্ক্ত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন হাজারীবাগ থানার ওসি নূর মোহাম্মদ(পিপিএম) ও হাজারীবাদ থানার সকল পুলিশ ফোর্সগণ।

এই বিষয়ে ডিএমপি হাজারীবাগ থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন রমজানকে বলা হয় সংযম ও আত্মশুদ্ধির মাস।বিশেষ করে হাজারীবাগ একটি জনবহুল এলাকা এই এলাকায় ঝানজট নিরসনে খুব বেগ পেতে হয় অসহনীয় যানজট দেখা ইফতারে আগ মহুর্তে । তারপর ও আমরা আমাদের সর্বচ্চো দিয়ে চেষ্টা করছি ঘরে ফেরা মানুষেরা দ্রুত সময়ে বাসায় যেনো ফিরতে পারে।

তিনি আরো বলেন ফুটপাতের পাশাপাশি রমজানে নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে সর্বস্তরের জনগন যদি দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে স্বপ্রনোদিত হয়ে ফুটপাত
পরিস্কার রাখে তবে আমাদের জন্য কাজ করা সহজ হয়ে
যায়। আসলে প্রত্যেক নাগরিকের উচিত নিজের আইন মেনে চলা এবং অন্যকে আইন-মেনে চলতে উদ্বুদ্ধ করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com