1. : admin :
প্রতিবন্ধী ও সাধারণ মানুষের মাঝে শিল্পপতি টুলুর খাদ্যসামগ্রী বিতরণ - দৈনিক আমার সময়

প্রতিবন্ধী ও সাধারণ মানুষের মাঝে শিল্পপতি টুলুর খাদ্যসামগ্রী বিতরণ

সায়েম খান, মানিকগঞ্জ প্রতিনিধি
    প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার দুস্থ, প্রতিবন্ধী ও সাধারণ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে হরিরামপুর উপজেলা পরিষদের হলরুমে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলার ১৩ টি ইউনিয়নের ৩৫০০ (তিন হাজার পাঁচশত) দুস্থ, প্রতিবন্ধী ও সাধারণ মানুষের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে হরিরামপুরের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ হাসান ইমাম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান।

দেওয়ান সাইদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানিকগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিনের পরামর্শে, সিংগাইরের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও সমাজসেবক দেওয়ান জাহিদ আহমেদ টুলুর পৃষ্ঠপোষকতায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি উপস্থিত সকলের কাছে মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সিংগাইর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তমিজ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম সাজেদা চৌধুরী, সাবেক ভাইস-চেয়ারম্যান আবুল বাশার সবুজ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হরিরামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সুকুমার দত্ত (বিল্টু), সাবেক সভাপতি দিলীপ কুমার রায়, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি বঙ্কিম চন্দ্র চক্রবর্তী, লেছড়াগঞ্জ ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ধূলশুড়া ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ছলিম মিয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com