1. admin@gmail.com : দৈনিক আমার সময় : দৈনিক আমার সময়
  2. : admin :
পথ হারানো বাংলাদেশকে সঠিক পথে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী - দৈনিক আমার সময়

পথ হারানো বাংলাদেশকে সঠিক পথে এনেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী

মোঃ আল মামুন ,জেলা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া
    প্রকাশিত : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
পথ হারানো বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো সঠিক পথে নিয়ে এসেছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক। তিনি শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চত্বরে শিক্ষার্থীদের মেধাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করার পর দেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার অনেক চেষ্টা করা হয়েছে। ওইসব রাজাকার, আলবদররা পাকিস্তান বাহিনীর সাথে সম্পর্ক রাখার পরেও ক্ষমতায় এসে দাপটের সাথে দেশটাকে লুণ্ঠন করেছেন। তারা ইতিহাস বিকৃত করে, বঙ্গবন্ধুর সঠিক জায়গা দিতে চায়নি। কিন্তু আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো এই দেশটাকে সঠিক পথে নিয়ে এসেছেন। এই পথ ধরেই তিনি বাংলাদেশকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। তিনি এই উন্নয়নের ধারাকে ধরে রাখতে শিক্ষার্থীদের উদাত্ত আহবান জানান।
অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির। এতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এম.এম মাহমুদুর রহমান। পরে জেলা পরিষদের পক্ষ থেকে জেলার ৬ উপজেলায় ৩৩০ জন এসএসসি ও এইচ, এসসি শিক্ষার্থীদের মাঝে ২৬ লাখ ৭৬ হাজার টাকা এবং বাক ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ১ লাখ ১২ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com