1. : admin :
নেত্রকোণায় কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী আলোচনা সভা  - দৈনিক আমার সময়

নেত্রকোণায় কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী আলোচনা সভা 

মেহেদী হাসান,নেত্রকোনা জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
১৯৭২ সালের ১৯ এপ্রিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান “কৃষক বাঁচাও, দেশ বাঁচাও” শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশের কৃষকদের ভাগ্যোন্নয়নের জন্য “বাংলাদেশ কৃষক লীগ ” প্রতিষ্ঠা করেন।
নেত্রকোণা কৃষক লীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নানাবিধ কার্যক্রমের মধ্য দিয়ে বাংলাদেশ কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
আজ বুধবার (১৯ এপ্রিল) দুপুরের দিকে জেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আব্দুস শহীদের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ আবু তাহেরের সঞ্চালনায় প্রথমেই পতাকা উত্তোলন করা হয়। পরে নেতাকর্মীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
আলোচনা সভার শুরুতে কুরআন থেকে তেলাওয়াত ও দেশের কৃষক, আপামর জনগণ, হাওরের দূর্যোগ প্রেক্ষাপট উত্তরণে করণীয়, জাতীয় চার নেতা ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা, ১৯৭১ সালে সম্ভ্রম হারানো মা- বোনের আত্মার মাগফেরাত কামনা ও জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, মানবতার নেত্রী, বাংলাদেশের উন্নয়নের ধারক ও বাহক, দেশরত্ন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করেন বাংলাদেশ কৃষক লীগ নেতা জনাব সোহেল খান।
এসময় নেতাকর্মীবৃন্দ আয়োজনের অংশবিশেষ একটি বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ অফিসে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা করেন সাবেক ছাত্রনেতা ও জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক এডভোকেট দীপক ধর গুপ্ত।
উক্ত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ মুজিবুর রহমান তারেক, যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব খান রানা, যুগ্ম আহ্বায়ক তোফায়েল আহমেদ রায়হান, পৌর কৃষক লীগ নেতা মোঃ আঃ রাজ্জাক প্রমূখ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com