1. : admin :
তারাকান্দা ব্রীজের নিচ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার - দৈনিক আমার সময়

তারাকান্দা ব্রীজের নিচ থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

মোঃ জাকির হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
    প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

ময়মনসিংহে তারাকান্দা ব্রীজের নিচ থেকে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত বৃদ্ধদের নাম আব্দুল বাজিত (৬০)। নিহত আব্দুল বাজিত তারাকান্দা গাংপাড়া এলাকার মৃত আবেদ আলীর ছেলে।

রোববার (৯ এপ্রিল) রাত সাড়ে ৯ টায় তারাকান্দা রাংসা নদীর ব্রীজের (বড় পুল) নিচ থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের বড় ছেলে রনি ও ছোট ছেলে জনি জানান, প্রতিদিনের ন্যায় তাদের বাবা আব্দুল বাজিত বাড়ি থেকে একটু দূরে রাংসা নদীর তীরে গাভী এবং বাছুর কে ঘাস খাওয়াতে বেঁধে রেখে আসে এবং বাড়িতে গরুকে খাওয়ানো জন্য কিছু ঘাস সংগ্রহ করে নিয়ে আসে।সকাল সাড়ে ১০ টায় সংগ্রহ করা ঘাস বাড়িতে রেখে বেঁধে রাখা গরুর আনতে যায়। বেলা ১২ টার দিকে বাছুর ছাড়া গাভী গরু একা বাড়িতে ফিরে আসে। কিন্তু বিকেল গড়িয়ে সন্ধ্যা হলেও বাছুর ও আব্দুল বাজিত আর ফিরে আসেনি। সন্ধ্যা পর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে ৯ টায় তারাকান্দা রাংসা নদীর ব্রীজের নিচে আব্দুল বাজিতের মরদেহ পারে আছে এবং পাশেই কাঁদা পানিতে ঘাড় মোড়ানো অবস্থায় পড়ে থাকা মৃত বাছুরের সন্ধান পায়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে তারাকান্দা থানা পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট সংগ্রহ করে পুলিশ। লাশের চোখে মুখে রক্তে ভেজা ছিল।

খবর পেয়ে ছুটে আসেন ফুলপুর সার্কেল এএসপি, পিবিআই, সিআইডি, ময়মনসিংহ ডিবি পুলিশ তারা ঘটনা অনুসন্ধানে কাজ করছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি, পুলিশ মরদেহর সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেছে। ঘটনার রহস্য উদঘাটনে জন্যে পিবিআই, সিআইডি,ডিবি পুলিশ কাজ করছে। তিনি আরো জানান, আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com