1. : admin :
টেকনাফ স্থল বন্দরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী- আব্দুস শুক্কুর সিআইপি দায়মুক্ত, জনমনে সন্তুষ্টি  - দৈনিক আমার সময়

টেকনাফ স্থল বন্দরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী- আব্দুস শুক্কুর সিআইপি দায়মুক্ত, জনমনে সন্তুষ্টি 

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
কক্সবাজার সর্ব দক্ষিণের সীমান্ত শহর টেকনাফের সমরান্ত পরিবারের সুযোগ্য সন্তান- বিশিষ্ট ব্যাবসায়ী- সমাজ সেবক, সাবেক টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান সর্বজন শ্রদ্ধীয় মরহুম এজারুল হক (প্রকাশ এজার মিয়ার) সন্তান মো. আব্দুস শুক্কুর সিআইপি,
দীর্ঘ ৮ বছর পর টেকনাফ স্থল বন্দরের শিল্প উদ্যেক্তা সরকারের অর্থ মন্ত্রণালয় ও এনবিআর কতৃক সর্বচ্ছো সম্মানা স্কৃতি পাওয়া কিংবা চার চার বারের সিআইপি হিসেবে- সুনানামের সাথে মর্যদা পাওয়া বিশিষ্ট সফল ব্যবসায়ী ও পৌর টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপিকে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ তুলে দুদক।  দীর্ঘ ৮ বছর পর্যালোচনা করে- সে সাথে পুংকানো পুংকানো তথ্যের ভিত্তিতে তদন্ত পূর্বক দুর্নীতি দমন কমিশন কর্তৃক পরিসমাপ্ত করে অফিসিয়ালি চিঠি হাতে পৌঁছে দিয়েছে দুদুক।
উক্ত বিষয়টির আলোকে বিষয়টি  নিশ্চিত করেন টেকনাফ স্থল বন্দরের শিল্প উদ্যেক্তা প্রতিষ্ঠিত ব্যাবসায়ী মো. আব্দুস শুক্কুর সিআইপি। এবং তার নিজস্ব ফেইসবুকে ফেইসে- তিনি লিখেছেন- আলহামদুলিল্লাহ, দীর্ঘ ৮ বছর পর পরিসমাপ্ত হয়ে আজ তিনি নিজে হাতে অফিসিয়ালি কামে পেয়েছেন  বলে দৈনিক আমার সময়ের প্রতিবেদককে জানিয়েছেন। এ চিটি পাওয়া খবরে তাঁর নিজ শহর টেকনাফ উপজেলা সহ পৌর শহরের নাগরিকদের মাঝে ছড়িয়ে পড়লে। সবাই আন্দিত হন, একইসাথে নিজ ওয়ার্ড়ের ৪ ও ৫ নাম্বারের জনসাধারণ ব্যাবক আনন্দিত হয়েছেন বিভিন্ন সূত্রে জানাযায়।  তাঁর পাশাপাশি বিভিন্ন সূত্রমতে জানাযায়- স্থানীয় ব্যবসায়ী পরিবারের সদস্য সহ রাজনৈতিক মহল ও সামাজিক নেতৃবৃন্দ জানিয়েছেন। টেকনাফ পৌর যুবলীগের নেতা আবদুল্লাহ ওয়াসতি বলেন, টেকনাফ সুনামধন্য প্রতিষ্ঠিত ব্যবসায়ী এজেহার মিয়ার পুত্র  মো. আব্দুস শুক্কুর সিআইপি দুদুকের তদন্তের মাধ্যমে দায়মুক্ত হওয়ায় আমি টেকনাফের একজন সন্তান ও রাজনৈতিক কর্মী হিসেবে বেশ খুশি। টেকনাফ পৌর সভায় আওলিয়াবাদের ব্যবসায়ী মো.ইউছুফ বলেন মো. আব্দুস শুক্কুর সিআইপি টেকনাফের সাধারণ মানুষের পরম বন্ধু শুখে দূঃখে সব সময় মানুষের পাশে দাঁড়ান এবং যে কোন সময়ে স্থানীয় শিক্ষিত মধ্যবিত্ত পরিবারের সদস্যদের মাঝে তার সাহায্য হাত বাড়িয়ে দিয়ে থাকেন।  ৫ নাম্বার ওয়ার্ড়ের জনগণের ভোটে নির্বাচিত পৌর কমিশনার মো. রেজাউল করিম বলেন, আমার দেখা কিংবা জানামতে আব্দুস শুক্কুর সিআইপি একজন সরল স্বভাবের প্রকৃত মানব সেবাকারী মানুষ, তিনি তাঁর বাবার এজেহার মিয়ার সুযোগ্য পুত্র হিসেব সকল মহলের কাছে নাম কুড়িয়েছে। তাঁর মতো মানুষ বেঁচে থাকার বড় প্রয়োজন বলে তিনি এমনটি মনে করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com