1. : admin :
কক্সবাজার পৌর শহরকে আধুনিক পর্যটন নগরী গড়ার প্রত্যয়ে ভোটারদের দ্বারে দ্বারে নাগরিক কমিটির মেয়র প্রার্থী-রাশেদ - দৈনিক আমার সময়

কক্সবাজার পৌর শহরকে আধুনিক পর্যটন নগরী গড়ার প্রত্যয়ে ভোটারদের দ্বারে দ্বারে নাগরিক কমিটির মেয়র প্রার্থী-রাশেদ

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
বাংলাদেশের সর্ব দক্ষিণের সমুদ্র নগরী পর্যটন জেলা শহরে
আসন্ন কক্সবাজার পৌরসভা  নির্বাচনে নাগরিক কমিটির সম্ভাব্য মেয়র প্রার্থী কক্সবাজার পৌরসভার প্রথম চেয়ারম্যান মরহুম একেএম মোজাম্মেল হকের প্রথম পুত্র মাশেদুল হক রাশেদের শহরজুড়ে ধারাবাহিক ভাবে ব্যাপক গণসংযোগ চলছে।
তফসিল ঘোষণার পর থেকে দিন-রাত চলছে উঠান বৈঠক ও গণসংযোগ। বিভিন্ন সভা সমাবেশে দেখা যাচ্ছে পরিবারের অন্যান্য সদস্যদের এতে প্রাণ ফিরেছে ভোটারদের মাঝে। এরমধ্যে শুক্রবারও (২৮ এপ্রিল) শহরের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তার সমর্থকরা নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সমানতালে।
শুক্রবার শহরের এসএম পাড়া কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের পর মুসল্লীদের সাথে মতবিনিময় করার মধ্যদিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন মেয়র প্রার্থী বিশিষ্ট সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ  মাসেদুল হক রাশেদ, এসময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল, কক্সবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল। জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আলী আহমদ সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। জুমার নামাজ শেষে শহরের বোদ্ধ মন্দিরে রাখাইন সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেন। এরপর গণসংযোগ করেন গোলদীঘির পাড়, রাখাইন পাড়া, সাহিত্যকা পল্লী, টেকপাড়া, বইল্লাপাড়াসহ বেশ কয়েকটি পাড়া মহল্লা পৌর নির্বাচনী এলাকায়।
এদিকে ওয়ার্ডের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কথা বলে জানা যায়, কক্সবাজার পৌরসভার প্রথম চেয়ারম্যান মরহুম একেএম মোজাম্মেল হকের বড় সন্তান রাশেদ দীর্ঘদিন ধরে সামাজিক রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে  মাঠে রয়েছেন। নিরবে সাধ্যমত তিনি বিভিন্ন সামাজিক সেবামূলক কাজ, অসহায়-গরীব মানুষকে সাহায্য সহযোগিতা করে আসছিলেন।
সাধারণ ভোটারদের অভিমত নাগরিক কমিটির মনোনীত মেয়র প্রার্থী রাশেদের আপন ছোট দুই ভাই জনপ্রতিনিধি হওয়ায় সাধারণ মানুষের কাছে বাড়তি আগ্রহ সৃষ্টি হয়েছে কারণ, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের মতো গুরুত্বপূর্ণ দুটি পদে থেকে মরহুম একেএম মোজাম্মেল হকের পরিবার মসজিদ- মাদ্রাসায় অনুদান, খেলা-ধুলায় যুবকদের সহযোগিতা, শিক্ষা উপকরণ বিতরণ, বিশুদ্ধ পানির ব্যবস্থাসহ নানা কার্যক্রম চালিয়ে আসছেন গুরুত্ব সহকারে ।
নাগরিক কমিটির মেয়র প্রার্থী মাশেদুল হক রাশেদ বলেন, আমি ও আমার পরিবার মানুষের সুখে দুঃখে পাশে ছিলাম আছি। নানা উন্নয়ন ও সেবামূলক কাজের মাধ্যমে নাগরিক কমিটির প্রার্থী হিসেবে আগামী দিনে একটি সুন্দর ও আধুনিক পর্যটন নগরী গড়ার প্রত্যয় নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি। ইনশাআল্লাহ এবার ভোটাররা আমাকে বিমুখ করবে না।  পরিবর্তনের হাওয়া জোরদার হচ্ছে এই প্রতিটি ওয়ার্ডে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com