1. : admin :
কক্সবাজার পৌরসভা নির্বাচন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মাবুকে বিজয় করুন: যুবলীগ - দৈনিক আমার সময়

কক্সবাজার পৌরসভা নির্বাচন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মাবুকে বিজয় করুন: যুবলীগ

দিদারুল আলম সিকদার, কক্সবাজার জেলা প্রতিনিধি
    প্রকাশিত : শুক্রবার, ৫ মে, ২০২৩

 

আগামি ১২ই জুন অনুষ্ঠিত ক্সবাজার পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরীর পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে নেমেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা। আওয়ামী লীগ, ছাত্রলীগের পর বৃহস্পতিবার ৪ মে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষে প্রস্তুতি সভা করেছে জেলা যুবলীগ। বিকাল ৫টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় সংগঠনের সভাপতি সোহেল আহমেদ বাহাদুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী মাহাবুবুর রহমান চৌধুরী, কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, রামু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বেন্টু দাশ, যুবলীগ নেতা জাহিদ ইফতেকার, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইশতিয়াক আহমেদ জয়, পৌর যুবলীগের সাবেক আহবায়ক শোয়েব ইফতেকার, যুগ্ন আহবায়ক ডালিম বড়ুয়া ও শাহেদ মোঃ এমরান, সদর যুবলীগ সভাপতি ইফতেখার উদ্দিন পুতু ও সাধারণ সম্পাদক রাজিবুল হক রিকো, ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর দিদারুল ইসলাম রুবেল, রামু উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়া প্রমুখ। সঞ্চালনা করেন যুবলীগ নেতা কুতুব উদ্দিন। সভায় জেলা, পৌর ও বিভিন্ন উপজেলার শত শত নেতাকর্মী স্বতঃস্ফূর্ত অংশ নেয়।
এই সময় বক্তারা নৌকার বিজয় সুনিশ্চিত করতে তথা মাহাবুবুর রহমান চৌধুরীর বিজয় নিশ্চিত করতে জেলা যুবলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করে।
এছাড়া দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে বিভিন্ন এলাকায় দিনরাত ঈদের শুভেচ্ছা বিনিময়, কৌশল বিনিময় ও সামাজিক কর্মকান্ডে অংশ নিচ্ছেন মাহাবুুবুর রহমান। এই সময় তিনি প্রতিটি ঘরে ঘরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দিচ্ছেন এবং দোয়া কামনা করছেন।
বৃস্পতিবার সকালে পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের সাবমেরিন ক্যাবল সংলগ্ন চৌধুরী পাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করে নৌকার জন্য ভোট চান মাহবুবুর রহমান চৌধুরী। এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন এলাকাবাসী। এসময় এলাকার বিভিন্ন সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি। এই সময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, চৌরুরী পাড়ার সর্দার মোজাফফর আহমদ, সাবেক ছাত্রনেতা গোলাম আরিফ লিটন প্রমুখ।
বিকাল দুপুরে শুভ বৌদ্ধ পূর্নিমা উপলক্ষে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে মৈত্রী র‌্যালি পরবর্তী বৌদ্ধ সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় ও কুশল বিনিময় করেন নৌকার এই মাঝি।
একই দিন মাগরিবের নামাজ আদায় করে তিনি রাধাদানোদর মন্দিরে অনুষ্ঠানে যোগদান করেন।
এর পর সন্ধ্যায় মাহবুবুর রহমান চৌধুরী মোহাজের পায়ায় আসার খবরে এলাকাবাসী ফুল হাতে অপেক্ষা করে। পরে মাহাবুব আসলে শত শত এলাকাবাসি তাকে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় নৌকার শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে মোহাজের পাড়া। এরপর এলাকাবাসিদের নিয়ে স্টেডিয়াম পাড়া, মোহাজের পাড়া ও পূর্ব মোহাজের পাড়ায় বাড়ি বাড়ি গিয়ে দোয়া ও নৌকার জন্য ভোট চান তিনি।
পরে পথসভায তিনি এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য রাখেন। সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা এডভোকেট রনজিত দাশ, মোহাম্মদ হোসেন, উখিয়া উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম ও সাবেক কাউন্সিলর জাবেদ মোহাম্মদ কায়সার নোবেল। পরে মোহাজের পাড়াবযুব উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে ফুলেল শুভেচছা জানানো হয় মেয়রপ্রার্থী মাহাবুবুর রহমানকে।
সারাদিন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।/

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন
© All rights reserved © dailyamarsomoy.com